যতবড় নেতাই হোক অপরাধ করলে ছাড় দেয়া হবে না

২নং জালালাবাদ ওয়ার্ডে তিন ইউনিটের কার্যকরী কমিটির সভায় নাছির

| সোমবার , ৫ অক্টোবর, ২০২০ at ১০:৫০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, আমাদের দলীয় আদর্শের প্রতি আনুগত্য, শৃঙ্খলা ও ঐক্য সুপ্রতিষ্ঠিত হলে কোন শক্তি আওয়ামী লীগকে রুখতে পারবে না। কারণ আওয়ামী লীগের ক্ষমতার উৎস জনগণ এবং জনগণের আশা আকাঙ্ক্ষা পূরণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় স্বাধীনতা সার্বভৌমত্ব ও গণতন্ত্রকে সুসংহত করেছেন। তৃণমূল স্তরের নেতাকর্মীরা এ বিষয়গুলো মাথায় রেখে গণমানুষের পাশে থাকলে তারাই একদিন নেতৃত্বের পুরোভাগে আসতে পারবে।
মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্পষ্ট ঘোষণা অনুযায়ী সংগঠনের কোন স্তরেই অপরাধী এবং নীতি নৈতিকতা বিবর্জিত কোন ব্যক্তির স্থান হবে না। এ ধরনের ব্যক্তি ইতোমধ্যে যারা দলে ঢুকে গেছেন তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে। তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, যতবড় নেতাই হোক না কেন কেউ যদি অপরাধ করে ও সমাজবিরোধীদের সাথে উঠাবসা বা কোন ধরনের সম্পর্ক রাখে ছাড় দেওয়া হবে না। আগামী চসিক নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ প্রার্থীর বিজয় নিশ্চিত করতে তৃণমূল স্তরে প্রস্তুতি গ্রহণের আহ্বান জানান।
মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আসন্ন চসিক নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী বলেছেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের মধ্যে আমরা যারা নেতা তাদের মধ্যে প্রতিযোগিতা থাকতে পারে, মতভিন্নতাও থাকতে পারে। কিন্তু কর্মীদের মধ্যে কোন বিভেদ নাই। তারা মনে প্রাণে দলীয় ঐক্য সুসংহত করতে চান। আমি মনে করি এই সচেতন কর্মীরাই দলের মূল শক্তি।
গতকাল রবিবার ২নং জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন এ ইউনিটের সভাপতি মো. ইব্রাহীম, বি ইউনিটের সভাপতি নুরুল আলম নুরু, সি ইউনিটের সভাপতি লোকমান হাকিম কুতুবীরর সভাপতিত্বে অনুষ্ঠিত কার্যকরী কমিটির সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সফর আলী, সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বন পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, হাজী মোহাম্মদ হোসেন, দিদারুল আলম চৌধুরী, শফিউল আজিম, সাইফুদ্দীন খালেদ বাহার, জাফর আলম চৌধুরী, বেলাল আহমদ, মো. মঈন উদ্দীন, ফরিদ আহমদ চৌধুরী, মো. ইয়াকুব, সাবেক কাউন্সিলর শাহেদ ইকবাল বাবু, বি ইউনিটের সাধারণ সম্পাদক মো. নাসের, সি ইউনিটের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীতে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
পরবর্তী নিবন্ধ‘যাইমু লং ড্রাইবো’