ম্যারাডোনা কন্যার আবেদন

স্পোর্টস ডেস্ক | রবিবার , ২০ নভেম্বর, ২০২২ at ১১:০১ পূর্বাহ্ণ

বিশ্বকাপের মুল পর্বের আগে আরব আমিরাতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচটা নিঃসন্দেহে আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে আর্জেন্টিনা সমর্থকদের। প্রতিপক্ষ আরব আমিরাত হলেও ৫-০ গোলের জয় চাট্টিখানি কথা নয়। টানা ৩৬ ম্যাচ অপরাজিত থাকা আর্জেন্টিনা সমর্থকদের জন্য আশায় বুক বাঁধা অতিরিঞ্জিত কিছু নয়। দোহায় পা রেখেই কোচ লিয়োনেল স্কালোনি জানিয়ে দিয়েছেন, নতুন ঘরানার আর্জেন্টিনা চমক দেবে বিশ্বকাপে।

বিশ্বব্যাপি ছড়িয়ে-ছিটিয়ে থাকা আর্জেন্টাইন সমর্থকরাও চান, বিশ্বকে চমকে দিয়েই মেসির মাথায় উঠুক বিশ্বকাপ শিরোপার মুকুটটি। এই দলের অন্যতম সদস্য হলেন ম্যারাডোনা কন্যা দালমা ম্যারাডোনা।

বিশ্বকাপটা সঙ্গে করে নিয়েই মেসিকে দেশে ফেরার আহ্বান জানিয়েছেন দালমা ম্যারাডোনা। এক ভিডিও বার্তায় মেসিদের অনুপ্রাণিত করতে দালমা জানিয়েছেন, আর্জেন্টিনার ফুটবলাররা যেন মনে করেন ম্যারাডোনা তাদের সঙ্গেই রয়েছেন।

দালমা বলেন, মনে রেখো আমার বাবা কিন্তু তোমাদের সঙ্গেই রয়েছেন। ধরে নিতে পার তিনিই এই দলের দ্বাদশ ব্যক্তি। ম্যারাডোনা কন্যা আরও বলেন, এবারের বিশ্বকাপে বাবার না থাকা প্রত্যেকটি মুহূর্তে উপলব্ধি করছি। তাই মেসির কাছে আমার একান্ত অনুরোধ, এবার বিশ্বকাপ নিয়ে দেশে ফিরতেই হবে। তা হলেই বাবা সবচেয়ে বেশি আনন্দ পাবেন। মনে রেখো উনি কিন্তু তোমাদের দেখছেন।

পূর্ববর্তী নিবন্ধবিতর্ককে সঙ্গী করে কাতারে পা রাখলেন রোনালদো
পরবর্তী নিবন্ধঅর্থের ঝনঝনানি কাতার বিশ্বকাপে