ম্যাচ পরবর্তী সাক্ষাৎকারের সময় মেসি কার দিকে তাকিয়ে চিৎকার করছিলেন?

আজাদী অনলাইন | শনিবার , ১০ ডিসেম্বর, ২০২২ at ১২:২১ অপরাহ্ণ

শুক্রবার রাতে নেদারল্যান্ডসকে হারিয়ে কাতার বিশ্বকাপের সেমিফাইনালের টিকিট নিশ্চিত করে আর্জেন্টিনা। ম্যাচের পরই সাক্ষাৎকারের সময় মেসিকে দেখা যায় স্ক্রিনের বাইরে থাকা কারো উদ্দেশ্যে চিৎকার করছেন।

মেসিকে দেখা যায় চিৎকার করার আগে কয়েক সেকেন্ড রাগীভাবে তাকিয়ে ছিলেন, তারপরেই বেশ কিছু আক্রমণাত্মক কথা বলতে দেখা যায় তাকে। কথাগুলো বলেছিলেন ডাচ খেলোয়াড় উট অগহর্স্টের উদ্দেশ্যে, যিনি ৭৮ মিনিটে বদলি খেলোয়াড় হিসেবে নেমে পরপর দু গোল করে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন।

“কোনদিকে তাকিয়ে আছো, গবেট (Dummy)। ঐদিকে যাও, গবেট। চলে যাও।”

সাক্ষাৎকারদাতা কী করবেন তা ভেবে পাচ্ছিলেন না, তবে ম্যাচের শেষ বাঁশি বাজার পরও রেগে থাকা মেসিকে শান্ত করার চেষ্টা করছিলেন।

পেনাল্টি শ্যুটআউটের পরও ডাচ বেঞ্চে থাকা লোকজনের সাথে উত্তেজিত ভঙ্গিতে কথা বলতে দেখা যায় আর্জেন্টাইন অধিনায়ককে। ডাচ ম্যানেজার লুইস ফন গাল আর তার সহকারী এডগার ডেভিডসের সাথে উত্তেজিত বাক্যবিনিময় করেন মেসি, সাথে তাকে হাত তুলে বিশেষ ভঙ্গি করতে দেখা যায়। সম্ভবত মেসি বলছিলেন, তাদেরকে ম্যাচের আগের মতো কথা বলতে দেখা যাচ্ছে না, যেহেতু তারা বাদ।

ম্যাচের সময় আর্জেন্টাইন এবং ডাচ খেলোয়াড়দের মধ্যে বেশ কয়েকবার হাতাহাতি হয়। একবার পুরো ডাচ ডাগআউটই মাঠের মধ্যে চলে আসে, যে কারণে মেসি এমন প্রতিক্রিয়া দেখিয়েছেন বলে মত অনেকের।

এর আগে ম্যাচের ৩৫ মিনিটে গোল করা মোলিনার দিকে অসাধারণভাবে বল বাড়িয়ে দেন তিনি। ৭৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন মেসি। এটি তার দশম বিশ্বকাপ গোল, যার মাধ্যমে তিনি তার দেশের হয়ে সবচেয়ে বেশি বিশ্বকাপ গোল করা গ্যাব্রিয়েল বাতিস্তুতার গোলসংখ্যা ছুঁয়ে ফেলেছেন।

মঙ্গলবার ক্রোয়েশিয়ার বিরুদ্ধে মাঠে নামবেন মেসি, যেখানে বাতিস্তুতার রেকর্ড ভেঙে তাকে আর্জেন্টিনার জার্সি গায়ে সর্বোচ্চ বিশ্বকাপ গোলের মালিক হতে দেখা যেতে পারে।

পূর্ববর্তী নিবন্ধহোয়াইটওয়াশ মিশনে টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ
পরবর্তী নিবন্ধরোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসী-এপিবিএনের গোলাগুলিতে নিহত ২