মোস্তাফিজের দেশে ফেরার কারণ

স্পোর্টস ডেস্ক | বৃহস্পতিবার , ৪ এপ্রিল, ২০২৪ at ১১:০৬ পূর্বাহ্ণ

আসন্ন টিটোয়েন্টি বিশ্বকাপের অন্যতম ভেন্যু যুক্তরাষ্ট্রের ভিসা প্রক্রিয়া সম্পন্ন করতে তড়িঘড়ি করে দেশে ফিরেছেন মোস্তাফিজুর রহমান। এ কারণে চেন্নাই সুপার কিংসের পরবর্তী ম্যাচে না খেলার সম্ভাবনাই বেশি তার। নিজেদের পরবর্তী ম্যাচে আগামী শুক্রবার ৫ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হবে চেন্নাই। কিন্তু ভিসা প্রক্রিয়া শেষে মোস্তাফিজ পাসপোর্ট ফেরত পাবেন রোববার কিংবা সোমবারে। এমনটা হলে সোমবার ৮ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষেও খেলা হবে না মোস্তাফিজের।

আগামী জুনে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জ ও যুক্তরাষ্ট্রে বসবে ২০২৪ টিটোয়েন্টি বিশ্বকাপের আসর। সেখানে যাওয়ার উদ্দেশে ভিসা প্রক্রিয়ার কাজ শুরু করেছেন মোস্তাফিজ। এ নিয়ে বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘আসন্ন টিটোয়েন্টি বিশ্বকাপের জন্য যুক্তরাষ্ট্রের ভিসা আবেদন করতে ২ এপ্রিল ভারত থেকে দেশে এসেছে মোস্তাফিজ। ৪ এপ্রিল যুক্তরাষ্ট্রের দূতাবাসে আঙুলের ছাপ দিতে যাবে সে এবং পরে ভারতে ফিরে চেন্নাইয়ে যোগ দেবে।’

চেন্নাই অবশ্য এবার এপ্রিলের শেষ পর্যন্তই মোস্তাফিজকে পাবে। কারণ ৩ মে থেকে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টিটোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। এই সিরিজ শুরুর আগেই দেশে ফিরবেন মোস্তাফিজ। বিসিবি তাকে এনওসি দিয়েছে ৩০ এপ্রিল পর্যন্ত।

পূর্ববর্তী নিবন্ধপ্রয়াত ক্রীড়া সংগঠক মোহাম্মদ ইউসুফ স্মরণে সভা ও দোয়া মাহফিল
পরবর্তী নিবন্ধবাংলাদেশের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া খেলোয়াড় এখন শান্ত