মোবাইল আসক্তি মুক্ত রাখতে পারলে আসবে সফলতা

রাউজানে কর্মশালায় তানজিয়া রহমান

রাউজান প্রতিনিধি | শুক্রবার , ৭ জুলাই, ২০২৩ at ৬:৩৭ পূর্বাহ্ণ

চট্টগ্রাম জেলা প্রশাসকের সহধর্মিণী চট্টগ্রাম মেডিক্যাল কলেজে সাইকোলজিস্ট ও সিবিটি প্র্যাকটিশনার তানজিয়া রহমান বলেছেন, আজকের শিশু কিশোররা দেশের ভবিষৎ কর্ণধার। এসব কোমলমতি শিক্ষার্থীদের শারীরিক, মানসিক সুস্থতা প্রতি আমাদের নজর রাখতে হবে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, যারা উশৃঙ্খলতা, আবেগ, মোবাইল আসক্তি থেকে নিজেদের মুক্ত রাখতে পারবে তাদের জীবনে আসবে সফলতা।

গত ৫ জুলাই তিনি রাউজান আরআরএসি (রামগতি ধর, রামধন ধর, ও আব্দুলবারী চৌধুরী) সরকারি মডেল হাই স্কুলে কিশোরী শিক্ষার্থীদের মানসিক স্বাস্থ্য বিষয়ক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এ অভিমত ব্যক্ত করেন। এই কর্মশালা আয়োজন করা হয় চট্টগ্রাম লেডিস ওয়েলফেয়ার মানসিক স্বাস্থ্য বিষয়ক সচেতনতামূলক কর্মসূচির আওতায়। প্রায় তিন’শ শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত কর্মশালায় সভাপতিত্ব করেন স্কুলের পরিচালনা পর্ষদের সভাপতি রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুস সামাদ সিকদার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসকের (সার্বিক) সহধর্মিণী, উপজেলা নির্বাহী অফিসারের সহধর্মিণী, উপজেলার সহকারী কমিশনারের (ভূমি) সহধর্মিণী, সিনিয়র সহকারী কমিশনার হিমাদ্রী খীসা, সিনিয়র সহকারী কমিশনার মাছুমা আক্তার। কর্মশালা সঞ্চালনা করেন পাহাড়তলী মহামুনি এ্যাংলো পালী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নাসরিন আক্তার।

পূর্ববর্তী নিবন্ধ৫০ হাজার গাছের চারা রোপণের কর্মসূচি
পরবর্তী নিবন্ধদক্ষিণ জেলা যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত