মোটর রিকশার ধাক্কায় প্রাণ গেল ব্যবসায়ীর

আজাদী প্রতিবেদন | শনিবার , ২৬ ফেব্রুয়ারি, ২০২২ at ৭:২২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন দক্ষিণ মোহরা কাজিরহাট এলাকায় মোটর রিকশার ধাক্কায় প্রাণ গেছে আবদুস সাত্তার (৬০) নামে এক ক্ষুদ্র ব্যবসায়ীর। ভ্যানগাড়িতে মালামাল বিক্রির সময় মোটর রিকশার ধাক্কায় গুরুতর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়। গতকাল শুক্রবার সকালে স্থানীয় চর রাঙামাটিয়া স্কুল মাঠে তার জানাজা অনুষ্টিত হয়।
নিহত আবদুস সাত্তার মোহরা অলি আহমদ চৌধুরীর বাড়ির কুয়ার পাড়া এলাকার বাসিন্দা। তিনি কাজিরহাট বাজারে ভ্যানগাড়িতে করে মালামাল বিক্রি করতেন। মঙ্গলবার একটি মোটর রিকশা তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে দুই দিন ধরে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে বৃহস্পতিবার রাতে সেখানে তার মৃত্যু হয়।
মোহরা ওয়ার্ড কাউন্সিলর নুরুল আমিন মামুন জানান, নিহত আবদুস সাত্তার ক্ষুদ্র ব্যবসায়ী ছিলেন। তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে বৃহস্পতিবার রাতে এলাকাবাসী বিক্ষোভ করে এবং কয়েকটি মোটর রিকশা ভাঙচুর করে। স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য অলিদ চৌধুরী জানান , একটি প্রভাবশালী চক্র মৌলভী বাজার থেকে একতা ক্লাব রোডে অবৈধ এসব মোটর রিকশা চলাচলের সুযোগ করে দিয়েছে। এসব রিকশার বেপরোয়া চলাচলে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে।

পূর্ববর্তী নিবন্ধকুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের পাশে অগ্নিকাণ্ড
পরবর্তী নিবন্ধফুলেল শ্রদ্ধায় নিহতদের স্মরণ