মুগ্ধতা বজায় রাখলেন রাজ-বুবলী

| সোমবার , ১ এপ্রিল, ২০২৪ at ১১:০৩ পূর্বাহ্ণ

নতুন নির্মাতা। চুপিসারে হয়েছে শুটিং। পুরো টিমই ছবিটি নিয়ে ছিল চুপচাপ। ফলে ঈদের ছবি হিসেবে এটি খুব একটা আগ্রহ জন্মায়নি কারও মনে। অথচ টিজার প্রকাশ্যে আসার পর থেকে অধিকাংশ সিনে সমালোচকের মতে, এটিই আসন্ন ঈদের অন্যতম সুন্দর সিনেমা হতে চলেছে! বলা হচ্ছে ‘দেয়ালের দেশ’ সিনেমাটির কথা। গত ২৩ মার্চ প্রকাশ করা হয় এর টিজার।

সেই ঝলকে যেমন মুগ্ধতা খুঁজে পেয়েছিল দর্শক, তার ধারাবাহিকতা বজায় থাকলো ছবির প্রথম গানে। যেটা উন্মুক্ত করা হয়েছে গত শনিবার। গানটির শিরোনাম ‘বেঁচে যাওয়া ভালোবাসা’। রোহিত সাধু খাঁনের অপূর্ব কথামালায় গানের সুরসংগীত সাজিয়েছেন ইমন চৌধুরী। গানটি গেয়েছেন মাহতিম সাকিব ও অবন্তী সিঁথি।

এর চিত্রে উঠে এসেছে ছবির মূল দুই চরিত্রের অভিনয়শিল্পী শরিফুল রাজ ও শবনম বুবলীর প্রেম রসায়ন। কখনও তারা পাবলিক বাসে, কখনও সড়কে, কখনও আবার নদীর ধারে প্রেমের গল্প রচনা করছেন। কিন্তু সেই প্রেম পর্বে বড় ধাক্কা হয়ে আসে বুবলীর অসুস্থতা ও মৃত্যু! এর পেছনে লুকিয়ে থাকা রহস্যই ‘দেয়ালের দেশ’র মূল বিষয়বস্তু। যা উন্মোচিত হবে পুরো সিনেমায়।

তবে নায়িকা বুবলী আগাম জানিয়ে রেখেছেন, সেই প্রচলিত ধারণা ভেঙে দেবে ছবিটি। ছবিতে রাজবুবলী ছাড়াও আছেন আজিজুল হাকিম, শাহাদাত হোসেন, সমাপ্তি মাশুক, স্বাগতা প্রমুখ। এটি নির্মিত হয়েছে মেট্রো সিনেমার ব্যানারে।

পূর্ববর্তী নিবন্ধ‘ফেলুবক্সী’তে লাবণ্য আসবে যেভাবে
পরবর্তী নিবন্ধডিবিপ্রধান হারুনের সঙ্গে ইফতার করলেন শাকিব খান