মীরসরাই-বান্দরবানে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

মীরসরাই-বান্দরবান প্রতিনিধি | বৃহস্পতিবার , ৩১ মার্চ, ২০২২ at ১০:৩১ পূর্বাহ্ণ

মীরসরাই ও বান্দরবানে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার মীরসরাই পৌরসভার বাদামতলী ও বান্দরবান পৌর শহরের পশ্চিম বালাঘাটা এলাকায় পৃথক এ দুর্ঘটনা ঘটে।
মীরসরাই প্রতিনিধি জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী আবদুল মোতালেব (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল এ দুর্ঘটনা ঘটে। সে উপজেলার করেরহাট ইউনিয়নের কাটাগাং গ্রামের হাজী খলিল বাড়ির আবদুল মান্নানের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, আবদুল মোতালেব নিজের মোটরবাইকযোগে চট্টগ্রাম শহরে যাওয়ার পথে মীরসরাইয়ের বাদামতলী নামক স্থানে বেপরোয়া গতির একটি গাড়ি তাকে ধাক্কা দেয়। সেখান থেকে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে সদরস্থ সেবা হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মোতালেব চট্টগ্রামে একটি প্রাইভেট প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। মীরসরাইয়ের জোরারগঞ্জ হাইওয়ে থানার (ওসি) একেএম শরফুদ্দীন জানান, নিহতের মরদেহ আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
বান্দরবান প্রতিনিধি জানান, বান্দরবানে মোটর সাইকেলের ধাক্কায় এক পথচারীর মৃত্যু হয়েছে। নিহতের নাম মো. ইলিয়াস প্রকাশ ইউসুফ (৪৫)। গতকাল বুধবার রাতে পৌনে ৮ টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের বাড়ি চন্দনাইশ এলাকায়।
আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, বান্দরবান পৌর শহরের পশ্চিম বালাঘাটা এলাকায় দ্রুতগামীর একটি মোটরসাইকেল ইউসুফকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় মোটরসাইকেল চালক এবং আরেক আরোহী আহত হয়। খবর পেয়ে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যায়। দায়িত্বরত চিকিৎসক পথচারীকে মৃত ঘোষণা করেন। তার বাড়ি চট্টগ্রামের চন্দনাইশ এলাকায়। ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান থানা পুলিশের এসআই মিঠুন সিংহ বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পূর্ববর্তী নিবন্ধএলইডি আলোয় ধ্বংস হয় করোনা, এইডস ভাইরাস!
পরবর্তী নিবন্ধটাইগাররা উজ্জীবিত, আরেকটি ইতিহাস গড়ার হাতছানি