মীরসরাইয়ে ছাত্রলীগ নেতা হত্যা মামলায় ইউপি সদস্য গ্রেফতার

মীরসরাই প্রতিনিধি | বুধবার , ৭ সেপ্টেম্বর, ২০২২ at ৩:৪৩ অপরাহ্ণ

মীরসরাইয়ে মো. ইব্রাহিম রাজু (২৭) নামে সাবেক এক ছাত্রলীগ নেতাকে হত্যা মামলার প্রধান আসামি ইউপি সদস্য শাহিনুর ইসলামকে (৩৬) গ্রেফতার করা হয়েছে।

বুধবার (৮ সেপ্টেম্বর) সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার (মিডিয়া)।

শাহিন উপজেলার জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্বে রয়েছেন এবং একই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন মামুন আজাদীকে বলেন, ইব্রাহিম রাজু হত্যা মামলার এজাহারনামীয় ১নং আসামি শাহিনকে র‌্যাব-৭ গ্রেফতার করে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় থানায় হস্তান্তর করেছে। আজ বুধবার তাকে আদালতে প্রেরণ করা হবে।

প্রসঙ্গত, গত ৯ জুলাই রাত ১০ টার দিকে ছাত্রলীগ নেতা রাজুকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। পরে উপজেলার জোরারগঞ্জ বিশ্বরোড দরবারটিলা এলাকা থেকে রাজুকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নেওয়া হয়। সেখানে রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

হত্যার ঘটনায় নিহত রাজুর পিতা মো. মহিউদ্দিন বাদি হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে সোমবার (১১ জুলাই) দুপুরে জোরারগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় এক নম্বর আসামি করা হয় ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং ৭নং ওয়ার্ডের সদস্য শাহীনুর ইসলামকে।

পূর্ববর্তী নিবন্ধকর্ণফুলীতে চোরাই স্বর্ণালঙ্কারসহ যুবক গ্রেফতার
পরবর্তী নিবন্ধনাইক্ষ্যংছড়ি সীমান্তে আবারও গোলাগুলি