মীরসরাইয়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

মীরসরাই প্রতিনিধি | সোমবার , ৫ সেপ্টেম্বর, ২০২২ at ৬:১৮ পূর্বাহ্ণ

মীরসরাইয়ে ধর্ষণের অভিযোগে লেদু মিয়া (৬০) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করা হয়েছে। অষ্টম শ্রেণি পড়ুয়া কিশোরীকে ধর্ষণের দায়ে গতকাল রোববার তাকে জেল হাজতে পাঠিয়েছে মীরসরাই থানা পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাতে ওই বৃদ্ধকে খইয়াছাড়া ইউনিয়নের নিজতালুক গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে শনিবার সন্ধ্যায় ধর্ষণের শিকার ওই কিশোরীর বোন মীরসরাই থানায় ওই বৃদ্ধের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। এতে উল্লেখ করা হয়, তারা কয়েক বছর ধরে খইয়াছড়া ইউনিয়নের নিজতালুক গ্রামের একটি ভাড়া বাড়িতে থাকেন। স্থানীয় লেদু মিয়া নামে এক ব্যক্তি বিভিন্ন সময় নানা অজুহাতে তাদের বাড়িতে আসা যাওয়া করেন। গত ১৩ জুলাই বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে তিনি ঘরে ঢুকে তার বোনকে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর ঘটনা কাউকে না জানাতে ভয় দেখায়। তার বোনও ভয়ে বিষয়টি পরিবারের কাউকে না জানিয়ে গোপন রাখে। গত ২০ আগস্ট তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ডাক্তারের কাছে নেওয়া হয়। এরপর ডাক্তারি পরীক্ষায় সে সন্তান সম্ভবা হওয়ার বিষয়টি ধরা পড়ে। এক পর্যায়ে পরিবারের লোকজনকে সে বিষয়টি জানায়। আমরা বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিসহ লোকজনকে জানালে তারা থানা পুলিশকে জানানোর পরামর্শ দেন।
এ ব্যাপারে মীরসরাই থানার ওসি কবির হোসেন জানান, ধর্ষণের অভিযোগ পেয়ে অভিযুক্ত লেদু মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে পুলিশের কাছে তিনি ঘটনার কথা স্বীকার করেন। তাকে রোববার জেলহাজতে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধখাগড়াছড়ির পাঁচ উপজেলায় ইউপিডিএফের সড়ক অবরোধ
পরবর্তী নিবন্ধপ্রধানমন্ত্রীর সহায়তা পেলেন সেই রিকশা চালক