মা হচ্ছেন বেনজীর

| বুধবার , ২৯ সেপ্টেম্বর, ২০২১ at ৫:০৮ পূর্বাহ্ণ

বিয়ের পর প্রায় চার বছর ধরে যুক্তরাজ্যে বসবাস করছেন মডেল ও উপস্থাপিকা বেনজীর ইশরাত আঁখি। সেখান থেকে দারুণ একটি সুখবর দিলেন তিনি। প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন। লন্ডন থেকে বিষয়টি নিশ্চিত করেছেন বেনজীর নিজেই। খবর বাংলানিউজের।
তিনি বলেন, এই অনুভূতিটা একেবারে অন্যরকম। জীবনের নতুন আরেকটি অধ্যায় শুরু করতে যাচ্ছে। একটি একটি করে দিন গুনছি। খুবই সতর্ক থাকতে হচ্ছে। তবে মনটা এখানে একদম টিকছে না। বাবু হওয়ার পর পরই দেশে যাওয়ার ইচ্ছে আছে। ২০১৭ সালের ২৯ সেপ্টেম্বর মো. নাজমুল হাসান তারেকের সঙ্গে ঘর বাঁধেন বেনজীর। এরপর ওই বছরের ডিসেম্বরে লন্ডন উড়াল দেন তিনি।
২০০৫ সালে র‌্যাম্প মডেলিং দিয়ে শোবিজে পা রাখেন বেনজীর। এরপর উপস্থাপনায় নিজেকে মেলে ধরেন তিনি। অসংখ্য টিভি অনুষ্ঠানে সঞ্চালক হিসেবে পাওয়া গিয়েছিল তাকে। কাজ করেছেন বেশকিছু বিজ্ঞাপনেও। সর্বশেষ ২০১৭ সালে বৈশাখী টিভির ‘শুধু সিনেমার গান’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করেছেন বেনজীর। তাছাড়া তাকে গত বছর ভালোবাসা দিবসে ‘তোমার কাছে থাকতে দিও’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে দেখা গেছে। বিয়ের পর সংসার সামলে আর কাজে নিয়মিত হতে পারছেন না বেনজীর। তবে সময়-সুযোগ হলে মাঝে মাঝে টুকটাক কাজ করে যাওয়ার ইচ্ছে আছে বলে জানিয়েছেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধঅপুর সঙ্গে কাজ করতে চান বুবলী
পরবর্তী নিবন্ধচাষী নজরুলের স্ত্রী জ্যোৎস্না কাজী আর নেই