মা হচ্ছেন ফ্রিডা পিন্টো

| বৃহস্পতিবার , ১ জুলাই, ২০২১ at ৭:৪৯ পূর্বাহ্ণ

মা হচ্ছেন ‘স্লামডগ মিলিয়নেয়ার’ চলচ্চিত্রে অভিনয় করে দর্শকমহলে পরিচিতি পাওয়া অভিনেত্রী ফ্রিডা পিন্টো। সোমবার ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি প্রকাশ করে এ খবর দিয়েছেন ফ্রিডা। ছবিতে তার সঙ্গে বাগদত্তা কোরি ট্র্যান রয়েছেন। এ যুগলকে শুভেচ্ছা জানিয়েছেন তাদের সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা। খবর বিডিনিউজের।
বছর দুয়েক প্রেমের পর কোরির সঙ্গে ২০১৯ সালের ২১ নভেম্বর বাগদান হয়েছে ফ্রিডার। কোরি পেশায় একজন আলোকচিত্রী। থাকেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে।
ভারতীয় অভিনেত্রী ফ্রিডা ২০০৮ সালে ড্যানি বয়েল পরিচালিত ‘স্লামডগ মিলিয়নেয়ার’ চলচ্চিত্রে অভিনয় করে রাতারাতি তারকা বনে যান। ২০০৯ সালের অস্কারে সেরা ছবিসহ মোট আট ক্যাটাগরিতে অস্কার পুরস্কার পেয়েছে। ‘স্লামডগ মিলিয়নেয়ার’ ছবির অভিনেতা দেব প্যাটেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ফ্রিডার। ২০১৪ সালে সেই সম্পর্ক ভেঙে গেছে।
‘স্লামডগ মিলিয়নেয়ার’ ছাড়াও ‘ইমমরর্টাল অ্যান্ড রাইজ অব দ্য প্ল্যানেট অব দ্য অ্যাপস’ এর মতো ছবিতে অভিনয় করেছেন ফ্রিডা। সাহিত্যিক শ্রাবণী বসুর ‘স্পাই প্রিন্সেস : দ্য লাইফ অফ নূর ইনায়েত খান’ অবলম্বনে একটি ব্রিটিশ সিরিজে ব্রিটেনের দ্বিতীয় বিশ্বযুদ্ধের গুপ্তচর নূর ইনায়েত খানের ভূমিকায় অভিনয় করবেন ফ্রিডা। সিরিজের নির্বাহী প্রযোজকের দায়িত্বেও থাকছেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধ‘অপরাজিতা’ নামে কোনো ছবি করছেন না শাবনূর
পরবর্তী নিবন্ধআট বছর পর একসঙ্গে