আট বছর পর একসঙ্গে

| বৃহস্পতিবার , ১ জুলাই, ২০২১ at ৭:৫০ পূর্বাহ্ণ

সর্বশেষ রেদওয়ান রনি পরিচালিত ‘আয়না মহল’ নাটকে একসঙ্গে দেখা গিয়েছিল ব্যান্ড তারকা পার্থ বড়ুয়া ও অভিনয়শিল্পী রাফিয়াত রশিদ মিথিলাকে। মাঝে প্রায় ৮ বছর জুটি হয়ে কাজ করেননি তারা। দীর্ঘদিন পর এই দুই তারকাকে ‘সুখী আত্মা’ নামের একটি নাটকের মাধ্যমে এক করলেন পরিচালক আলোক হাসান। গত সোমবার নাটকটির শুটিং শুরু হয়েছে রাজধানীর উত্তরায়। এর চিত্রনাট্য লিখেছেন শফিকুর রহমান। চিত্রগ্রহণে রয়েছেন বিদ্রোহী দীপন। খবর বিডিনিউজের।
আলোক হাসান বলেন, পার্থদা ও মিথিলা আপাকে নিয়ে একসঙ্গে প্রথমবার কাজ করছি। দারুণ একটি অভিজ্ঞতা। আসন্ন ঈদে ‘সুখী আত্মা’ নাটকটি সবার ভালো লাগবে বলে আমার বিশ্বাস।
গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন অমিয়। কাজের ফাঁকে কবরফলক লেখেন। অফিসের কর্তা একদিন তাকে ডেকে নিজের মেয়ের কবরের জন্য একটি ফলক লিখে দিতে বলেন। কারণ চিকিৎসকেরা জানিয়েছেন, তার ক্যান্সার আক্রান্ত মেয়ে মিথি বেশি দিন বাঁচবেন না। কিন্তু জীবদ্দশায় তিনি জেনে যেতে চান, কী লেখা থাকবে তার সমাধিতে।
এতে পার্থ বড়ুয়া কবরফলক লেখক অমিয়ের চরিত্রে অভিনয় করছেন। মিথিলা অভিনয় করছেন মিথি চরিত্রে। এটি পার্থ বড়ুয়ার সঙ্গে মিথিলার তৃতীয় কাজ।
নাটকটি নিয়ে পার্থ বলেন, পরিচালক যখন কাজটি নিয়ে আমার কাছে আসেন, তখনই বলে দিয়েছিলাম, মিথিলা করলে আমি করব। নির্মাতা জানান, ঈদুল আজযহায় ‘সুখী আত্মা’ দীপ্ত টিভিতে প্রচার হবে।

পূর্ববর্তী নিবন্ধমা হচ্ছেন ফ্রিডা পিন্টো
পরবর্তী নিবন্ধমেটারনিটি পোশাক নিলামে তুলছেন আনুশকা