মা ও শিশু হাসপাতালে সুফি মিজানের ১ কোটি টাকার চেক হস্তান্তর

| মঙ্গলবার , ২৬ এপ্রিল, ২০২২ at ৬:১৭ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের উদ্যোগে কলেজের লেকচার গ্যালারিতে ইফতার, দোয়া মাহফিল ও সংবর্ধনা অনুষ্ঠান গতকাল সোমবার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন বাশার গ্রুপের চেয়ারম্যান ও সিইও এম এ বাশার আবু। বক্তব্য দেন, কার্যনির্বাহী কমিটির প্রেসিডেন্ট অধ্যাপক ডা. এম এ তাহের খান, কার্যনির্বাহী কমিটির ভাইস-প্রেসিডেন্ট এস এম মোরশেদ হোসাইন এবং জেনারেল সেক্রেটারী মো. রেজাউল করিম আজাদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইস-প্রেসিডেন্ট আবদুল মান্নান রানা, ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. জাবেদ আবছার চৌধুরী, কার্যনির্বাহী কমিটির ট্রেজারার অধ্যক্ষ লায়ন ড. মোহাম্মদ সানাউল্লাহ, অর্গানাইজিং সেক্রেটারী মোহাম্মদ সাগির, স্পোর্টস অ্যান্ড কালচারাল সেক্রেটারী মো. আহসান উল্লাহ, কাযনির্বাহী কমিটির মেম্বার মোহাম্মদ শহীদ উল্লাহ এবং খায়েজ আহমেদ ভূঁইয়া।

উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. এ এস এম মোস্তাক আহমেদ, কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডা. অসীম কুমার বড়ুয়া এবং হাসপাতালের পরিচালক (প্রশাসন) ডা. মো. নূরুল হক। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলোয়াত পাঠ ও দোয়া পরিচালনা করেন মৌলানা মো. জসিম উদ্দিন। নাতে রাসুল্লাহ (সা.) এরও আয়োজন করা হয়। প্রধান অতিথি সুফি মুহাম্মদ মিজানুর রহমান চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের সামগ্রিক কার্যক্রমে সন্তুষ্ট হয়ে হাসপাতালের উন্নয়নের জন্য পাঁচ কোটি টাকার পঞ্চম কিস্তির এক কোটি টাকার চেক অনুষ্ঠানে হস্তান্তর করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসেন্টমার্টিনে ইয়াবাসহ সাত পাচারকারী আটক
পরবর্তী নিবন্ধসারা দেশে ভূমিহীন গৃহহীনদের কাছে ঘর হস্তান্তর আজ