মায়ের কোল থেকে ছিটকে পড়ে প্রাণ গেল শিশুর

রাউজানে বাস-সিএনজি টেক্সি সংঘর্ষ

রাউজান প্রতিনিধি | শুক্রবার , ৫ এপ্রিল, ২০২৪ at ৫:২২ পূর্বাহ্ণ

রাউজানরাঙামাটি সড়কে যাত্রীবাহী বাস ও সিএনজি টেক্সির মুখোমুখি সংঘর্ষে লায়সা মনি নামে দেড় বছরের এক শিশু মায়ের কোল থেকে ছিটকে পড়ে প্রাণ হারিয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে রাউজান পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের চারা বটতল এলাকায়। এই ঘটনায় লায়সা মনির মৃত্যুর পাশাপাশি আহত হয়েছেন মা সাহেদা আকতার (৩০), ভাই ইরফান (), নানী পারভীন আকতার (৫৫), আত্মীয় সিফু আকতার (৫৫) ও সিএনজি চালক আমীর আলীর ছেলে আবদুল্লাহ (৩৬)। জানা যায়, আহতদের মধ্যে তিন নারীর অবস্থা গুরুতর। নিহত শিশু লায়সা রাউজান উপজেলার পূর্বগুজরা ইউনিয়নের আঁধার মানিক গ্রামের মো. এমরানের মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা বলেছেন, রাঙামাটি সড়ক পথে চলাচলকারী পাহাড়িকা নামের বাসটি যাত্রী নিয়ে রাঙামাটির দিকে যাচ্ছিল। দুুর্ঘটনাস্থলের কাছে একটি বাই লেইন থেকে মূল সড়কে উঠছিল সিএনজি টেক্সিটি। সিএনজি চালক উল্টো পথে বাঁক নিতে গেলে দ্রুতগতির বাসটির সঙ্গে সংঘর্ষ হয়। বাস চালক দুর্ঘটনা এড়াতে সড়ক ডিভাইডারের উপর গাড়িটি তুলে দিলেও সংঘর্ষ এড়ানো যায়নি। এই ঘটনায় সিএনজিটি দুমড়ে মুছড়ে যায়। এসময় মায়ের কোল থেকে শিশু লায়সা ছিটকে পড়লে তার মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

এ প্রসঙ্গে রাউজান হাইওয়ে থানার ওসি দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সিএনজি টেক্সিটি পাশের রাস্তা থেকে মহাসড়কে উঠে উল্টো পথে যাওয়ার চেষ্টার কারণে এই ঘটনা ঘটেছে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবঙ্গোপসাগরে মাছের আকাল!
পরবর্তী নিবন্ধতালাবদ্ধ ফ্ল্যাটের বাথরুমে মাদ্রাসা ছাত্রের লাশ