তালাবদ্ধ ফ্ল্যাটের বাথরুমে মাদ্রাসা ছাত্রের লাশ

পুলিশের ধারণা খুন, ভাড়াটিয়ারা সবাই পলাতক

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ৫ এপ্রিল, ২০২৪ at ৫:২৪ পূর্বাহ্ণ

নগরীর হাজিরপুল এলাকায় তালাবদ্ধ একটি ফ্ল্যাট থেকে মো. জুনায়েদ হোসেন সিজার (২১) নামে এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। গত বুধবার (৩ এপ্রিল) রাতে একটি ভবনের চতুর্থ তলার একটি ফ্ল্যাটের বাথরুম থেকে লাশটি উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে ফ্ল্যাটের ভাড়াটিয়ারা সবাই পলাতক। পুলিশ ধারণা করছে, ওই যুবককে খুন করে বাকিরা পালিয়ে গেছে। তবে কীভাবে খুন করা হয়েছে সেটি নিশ্চিত হতে পারেনি পুলিশ। মীরসরাই উপজেলার ওসমানপুর গ্রামের আবু জাফরের ছেলে জুনায়েদ হোসেন সিজার পটিয়া মাদ্রাসার হিফজ বিভাগের সাবেক ছাত্র। এ বিষয়ে বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা জানান, হাজিরপুলে জনৈক ডা. রফিকের মালিকানাধীন ভবনের চতুর্থ তলার বাসার বাথরুমে লাশটি পাওয়া গেছে। লাশের শরীর ফুলে গেছে। ধারণা করা হচ্ছে, কয়েকদিন আগেই তার মৃত্যু হয়েছে। যে ফ্ল্যাট থেকে তার লাশ উদ্ধার হয়েছে সেটার পাশেই তার বাসা। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বায়েজিদ বোস্তামি থানার এসআই মনিরুল ইসলাম বলেন, গত সোমবার (১ এপ্রিল) রাতে জুনায়েদ তার মায়ের সঙ্গে রাগ করে বাসা থেকে বের হয়ে যান। পরে তার পরিবার অনেক খোঁজাখুজি করেও সন্ধান পায়নি। এ অবস্থায় তার মৃত্যুর খবর পেল পরিবার।

এসআই মনিরুল আরও বলেন, ভবনের অন্য ভাড়াটিয়ারা লাশের পচা গন্ধ পেয়ে ৯৯৯এ কল দেয়। এরপর আমরা ঘটনাস্থলে যাই। ভিকটিমের শরীরে তেমন কোনো আঘাতের চিহ্ন আমরা পাইনি। দুই দিন আগেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছি। ঘরটি বাইরে থেকে তালাবদ্ধ ছিল। তাকে খুন করে বাইরে থেকে কেউ তালা লাগিয়ে পালিয়ে গেছে বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি।

পূর্ববর্তী নিবন্ধমায়ের কোল থেকে ছিটকে পড়ে প্রাণ গেল শিশুর
পরবর্তী নিবন্ধবাংলা সেমাইয়ের বাজার মন্দা