মামাতো বোনের বিয়েতে এসে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু

ফটিকছড়ি প্রতিনিধি | শনিবার , ১৯ মার্চ, ২০২২ at ১১:৪৮ অপরাহ্ণ

ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় আবু জাফর নামের এক যুবক ঘটনাস্থলে নিহত হয়েছেন। আজ শনিবার (১৯ মার্চ) বিকাল সাড়ে ৫টার দিকে পাইন্দং ইউনিয়নের হাফেজনগর যুগীনিঘাটা এলাকায় ড্রাম ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় এ যুবক নিহত হয়।

নিহত আবু জাফর হারুয়ালছড়ি বড়বিল নয়াহাট এলাকার মোহাম্মদ বাচ্চু মিয়ার পুত্র। তিনি বর্তমানে নারায়ণগঞ্জের রুপগঞ্জের বাসিন্দা।

জানা যায়, নিহত জাফর ভূজপুর কাজিরহাট থেকে মোটরসাইকেল যোগে চট্টগ্রাম যাচ্ছিলেন। যুগীনিঘাটা ব্রিজের দক্ষিণ পাশে গেলে বিপরীত দিক থেকে আসা ড্রাম ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় তার মোটরসাইকেলের। এতে তিনি ঘটনাস্থলে নিহত হন।

প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ঘটনাস্থলে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক।

মোহাম্মদ হারুন নামের এক ব্যক্তি জানান, নিহত জাফর মামাতো বোনের বিয়েতে নারায়ণগঞ্জ থেকে এসেছিলেন। তিনি চলে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় নিহত হন। জাফর ছোটকাল থেকে ভূজপুরে বড় হয়েছিলেন। ভূজপুর ন্যাশনাল স্কুল থেকে ২০০১ সালে এসএসসি পরীক্ষা দেয়ার পর নারায়ণগঞ্জে চলে যান। সেখানে তারা বসবাস করে আসছেন।

পূর্ববর্তী নিবন্ধপ্রাথমিক বিদ্যালয় খোলা থাকবে ২০ রমজান পর্যন্ত
পরবর্তী নিবন্ধসন্তানদের জাতির পিতার জীবন থেকে শিক্ষা দেয়ার অনুরোধ