মামলা দিয়ে, গ্রেফতার করে আন্দোলন স্তব্ধ করা যাবে না

উত্তর জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ

| শুক্রবার , ২১ অক্টোবর, ২০২২ at ৬:৫৮ পূর্বাহ্ণ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল চট্টগ্রাম উত্তর জেলার উদ্যোগে সারাদেশে নেতাকর্মীদের জামিন বাতিল, নেতা কর্মীদের গ্রেপ্তার, পুলিশী হামলা ও আওয়ামী সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে সংগঠনের যুগ্ম আহ্বায়ক ছালাউদ্দিনের সভাপতিত্বে এক প্রতিবাদ সমাবেশ নসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের মাঠে গতকাল সকাল ১১ টায় অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, নেতা কর্মীদের মামলা দিয়ে, হামলা করে ও কারাগারে বন্দী রেখে বিএনপির আন্দোলনকে স্তব্ধ করা যাবে না। বিএনপির নেতা কর্মীরা এই স্বৈরাচারী সরকারের পতন না হওয়া পর্যন্ত রাজপথ ছাড়বে না। সরকারের পতনের ঘণ্টা বেজে গেছে। এই সরকারের পতন অনিবার্য।

যুগ্ম আহ্বায়ক বেলায়েত হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক এম এ হালিম, অধ্যাপক ইউনুস চৌধুরী, নুরুল আমিন, নুরুল আমিন চেয়ারম্যান, এড. আবু তাহের, জসিম উদ্দিন শিকদার, আব্দুল আউয়াল চৌধুরী, অধ্যাপক জসিম উদ্দিন চৌধুরী, সেলিম চেয়ারম্যান, শাহীদুল আলম চৌধুরী, আনোয়ার হোসেন, হাসান মোহাম্মদ জসিম, জাকির হোসেন, কাজী মহিউদ্দিন, মো. এজাহার মিয়া, মুরাদ চৌধুরী, ছরোয়ার উদ্দিন সেলিম, বদিউল আলম, ওহিদুল আলম, মুরাদুল আলম, মো. ফিরোজ, সাবের সুলতান কাজল, মো. ওয়াসিম, মহিউদ্দিন, মো. শাহজাহান ও রায়হান উদ্দিন ইরফান প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটিতে সেমিনার
পরবর্তী নিবন্ধপটিয়ায় সুন্নী আন্দোলনের মহাসমাবেশ কাল