মামলা তুলে না নেয়ায় যুবককে কুপিয়ে জখম

আনোয়ারা প্রতিনিধি | বুধবার , ২৯ মার্চ, ২০২৩ at ৫:৪১ পূর্বাহ্ণ

আনোয়ারায় মামলা তুলে না নেয়ায় মো. মোখতার (৩০) নামের এক যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার বিকেল সাড়ে ৫টায় উপজেলার জুঁইদন্ডী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের চাঁদ মিয়া বাপের বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় মোখতারের বসতঘরে ভাঙচুর ও লুটপাট চালানো হয় বলে জানা যায়। বর্তমানে আহত মোখতার চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত মোখতারের অভিযোগ, ঘটনার পর থেকে বিশেষ মহল ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে। বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান।

হামলার শিকার মো. মোখতারের অভিযোগ, তার বোনের স্বামী মো. নুরুল হক ও তার উপর গত বছরের ২৮ অক্টোবর হামলার ঘটনায় জুঁইদন্ডী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো. ইদ্রিচের ছোটভাই মো. শহীদ, মো. ইলিয়াছ ও জালালের বিরুদ্ধে থানায় মামলা করি। গত কয়েক মাস ধরে অভিযুক্তরা আমাদের মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিয়ে যাচ্ছে। এ বিষয়ে তাদের বিরুদ্ধে আনোয়ারা থানায় সাধারণ ডায়রি করি। এতে ক্ষিপ্ত হয়ে মামলা তুলে না নেওয়ায় গত সোমবার বিকাল সাড়ে ৫ টায় শহীদের নেতৃত্বে মামলার আসামিরা আমাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। বিষয়টা আমরা থানা পুলিশকে অবহিত করেছি।

জুঁইদন্ডী ইউনিয়নের চেয়ারম্যান মো. ইদ্রিচ জানায়, শুনেছি এলাকায় মারামারি হয়েছে। তবে, মোখতার হত্যা মামলার আসামি। এলাকায় মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। সে আমার ও আমার পরিবারের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মির্জা মো. হাছান জানান, জুইঁদন্ডী ইউনিয়নের বাসিন্দা মোখতার ও তার ভগ্নিপতি নুরুল হক তাদের পূর্বের মামলার আসামিরা মামলা তুলে নিতে হুমকি দেওয়া হচ্ছে মর্মে থানায় একটি সাধারণ ডায়রী করেন। এই ঘটনার রেশ ধরে মোখতারকে গত সোমবার বিকালে প্রতিপক্ষ হামলা করে বলে আমরা বিষয়টি নিশ্চিত হই। এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধমাটিরাঙায় ৩০ লাখ টাকার অবৈধ ভারতীয় ওষুধ জব্দ,আটক ১
পরবর্তী নিবন্ধ‘জলদস্যু মিলাদ’ গ্রেপ্তার