মামলার অন্যতম আসামি ইন্দ্রজিত গ্রেপ্তার

খুঁটিতে বেঁধে মারধর

পটিয়া প্রতিনিধি | রবিবার , ১৫ মে, ২০২২ at ৫:০৭ পূর্বাহ্ণ

পটিয়ার হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জিতেন কান্তি গুহকে খুঁটিতে বেঁধে মারধরের ঘটনার অন্যতম আসামি ইন্দ্রজিত চৌধুরী লিওকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি উপজেলার হাইদগাঁও ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মৃত নেপাল চন্দ্র চৌধুরীর পুত্র এবং সাবেক ইউপি সদস্য। গতকাল শনিবার ভোরে নগরীর আসকার দীঘি এলাকায় এক আত্মীয়ের বাসা থেকে তাকে গ্রেপ্তার করে থানা পুলিশ। গ্রেপ্তারের পর ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেন তিনি। এদিকে জিজ্ঞাসাবাদের জন্য গতকাল আদালতে হাজির করা হলে আদালত তাকে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।
পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রাশেদুল ইসলাম জানিয়েছেন, আওয়ামী লীগ নেতাকে মারধরের অন্যতম আসামি ইন্দ্রজিত চৌধুরী লিওকে চট্টগ্রাম নগরীর এক আত্মীয়ের বাসা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বর্তমানে তিনি পুলিশ হেফাজতে রয়েছেন। এর আগে এই মামলার আরো ৪ আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।
প্রসঙ্গত, গত ২৯ এপ্রিল উপজেলার হাইদগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিলে আধিপত্য নিয়ে মারামারির ঘটনা ঘটে। ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান আহ্বায়ক মাহফুজুল হক হাফেজ অনুষ্ঠান শুরুর আগে ব্যানারে ভুল আছে ও সংশোধন করতে হবে বলে অনুষ্ঠানের ব্যানারটি টেনে খুলে নেয়। এসময় জিতেন গুহ এর প্রতিবাদ করেন। ঘটনার এক পর্যায়ে ইন্দ্রজিত চৌধুরী লিও জিতেন গুহকে হঠাৎ মাথায় ঘুষি মারে। এরপর আরো কয়েকজন জিতেনকে মারধর করে খুঁটিতে বেঁধে রাখে। ওই ঘটনায় জিতেনের ভাই তাপস গুহ বাদী হয়ে পটিয়া থানায় মামলা দায়ের করে। মামলায় ইন্দ্রজিত চৌধুরী লিও ৪ নম্বর আসামি। ঘটনার পর তিনি গা ঢাকা দেন। এ ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান বিএম জসিম ও তার ছেলেসহ এ মামলায় ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে মামলার অন্যতম আসামি ও জিতেন কান্তিকে কাঠের লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা কিশোর গ্যাং লিডার সাকিব এখনো ধরাছোঁয়ার বাইরে রয়ে গেছে।

পূর্ববর্তী নিবন্ধকীভাবে পালাবেন সেই পথ খুঁজুন, বিএনপিকে তথ্যমন্ত্রী
পরবর্তী নিবন্ধনৌকার টিকেট পেয়ে বললেন ‘আমি প্রার্থী নই’!