মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী

লোহাগাড়া উপজেলা আ. লীগের সভায় নদভী

| সোমবার , ৯ নভেম্বর, ২০২০ at ৫:৪৪ পূর্বাহ্ণ

চট্টগ্রাম-১৫ আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী গত শনিবার রাত ৮টায় লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন, গত ২০ অক্টোবর অনুষ্ঠিত লোহাগাড়ার তিন ইউপি নির্বাচনে যারা দলের পদ-পদবীতে থেকেও নৌকার বিরোধিতা করেছে তাদের কোনো প্রকারের ছাড় দেয়া হবে না। তাদের চিহ্নিত করে সাংগঠনিকভাবে কঠোর ব্যবস্থা নেয়ার জন্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদককে পরামর্শ দেন তিনি।
তিনি বলেন, করোনার কারণে পুরো বিশ্বের অধিকাংশ দেশ যেখানে নিস্তব্ধ ও স্থবির, সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা মহামারিতেও বাংলাদেশের মেগা প্রকল্পগুলোর উন্নয়ন কাজ চলমান রয়েছে। প্রধানমন্ত্রীর সুদক্ষ ও গতিশীল নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের দরবারে রোল মডেল। আওয়ামী লীগ সরকার মানুষের ভাগ্যের পরিবর্তন ও এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছে।
স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরুর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইদ্রিছ ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার। সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান নুরুচ্ছাফা চৌধুরী, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন জনু, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান এসএম ইউনুচ, লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, চুনতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ আলম পল্টু, গাজী ইছহাক মিয়া, সাজেদুর রহমান চৌধুরী দুলাল, নুরুল কবির, জসিম উদ্দিন, আবচার আহমদ প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধহার মেনে নিতে ট্রাম্পকে বুঝিয়েছেন জামাতা কুশনার
পরবর্তী নিবন্ধবিজয় ভাষণে ঐক্যের ডাক বাইডেনের