মানবকল্যাণ ও ইবাদাতের মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে হবে

ভাটিয়ারী লালখান দীঘি মসজিদে মতবিনিময়ে লায়ন ইমরান

| শনিবার , ১০ জুন, ২০২৩ at ৫:১৮ পূর্বাহ্ণ

ইসলাম মানবতার ধর্ম এবং আল্লাহ প্রেরিত সর্বশেষ পূর্ণাঙ্গ জীবন বিধান। ইসলামের মূলকথা হলো, মানবকল্যাণ তথা সামাজিক সমপ্রীতি ও শৃঙ্খলা আনয়নের জোর প্রচেষ্টার মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে হবে। লালখান দীঘি জামে মসজিদে পবিত্র জুমার নামাজ পরবর্তী মতবিনিময় সভায় লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান এ আহ্বান জানান।

লালখান দীঘি জামে মসজিদের খতিব মাওলানা মহিউদ্দীনের পরিচালনায় ও মসজিদ কমিটির সভাপতি হাজি মো. জয়নাল আবেদিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত এলাকাবাসী মুসল্লিদের উদ্দেশ্যে লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান বলেন, একজন মুসলমান হিসেবে আমাদের দায়িত্ব হলো কল্যাণমূলক সমাজ প্রতিষ্ঠা করা যেখানে সকল দল মত ধর্মের মানুষ নিরাপত্তা লাভ করবে।

গতকাল শুক্রবার সীতাকুণ্ডের ৯নং ভাটিয়ারী ইউনিয়নের ৭নং তুলাতলি ওয়ার্ড লালখান দীঘি জামে মসজিদ পবিত্র জুমার নামাজ আদায় করেন ভাটিয়ারীস্থ সিমনী শিপ ইয়ার্ডের স্বত্ত্বাধিকারী, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান। এ সময় তাঁকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি হাজি মোঃ জয়নাল আবেদিন, সাধারণ সম্পাদক ইসমাইল কুসুম, মসজিদের খতিব মাওলানা মহিউদ্দীন, মসজিদের ইমাম মাওলানা নূর নবী, বীর মুক্তিযোদ্ধা ফেরদৌস মিয়া ও মসজিদের মোতোয়াল্লি জামাল হারুন মেম্বার প্রমুখ।

এ সময় তিনি মুরুব্বিদের কবর জিয়ারত এবং এলাকাজুড়ে গণসংযোগ করেন। জুমা পরবর্তী মতবিনিময়কালে উপস্থিত ছিলেন মুস্তাকিম, নাদু, আইয়ুব খান সওদাগর, রফিক সওদাগর, সিমনী শিপ ইয়ার্ডের ম্যানেজার মোঃ ইসমাইল দুলাল, সাজ্জাদুল কাদের, সাব্বির আহমেদ এবং লায়ন মোহাম্মদ ইমরানের কনিষ্ঠ ভাই মোঃ ইরফানসহ এলাকার গণ্যমান্য মুসল্লিবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমোয়াজ্জেম হোসেন লাভলু
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম প্রেস ক্লাবে আন্তর্জাতিক ন্যাশ দিবস পালন