মাতৃত্ব ভাতাভোগীদের নিয়ে হেলথ ক্যাম্প

রাউজান প্রতিনিধি | শনিবার , ২৪ অক্টোবর, ২০২০ at ৯:০৭ পূর্বাহ্ণ

রাউজান পৌর এলাকায় মাতৃত্ব ভাতা ভোগীদের হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয় গত ২২ অক্টোবর।
রাউজান আর আর এ সি সরকারী মডেল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হেলথ ক্যাম্পে সভাপতিত্ব করেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ।
সভাপতির বক্তব্যে তিনি বলেন করোনাকালে নিজের স্বাস্থ্য সচেতনতার পাশাপাশি মা ও শিশু স্বাস্থ্যের প্রতি আমাদের অধিক মনোযোগি হতে হবে।
উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহায়তায় হেলথ ক্যাম্পে প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার চৌধুরী বাবুল। মহিলা বিষয়ক কর্মকর্তা আকলিমা আকতারের সঞ্চালনায় অনুষ্ঠানে মা ও শিশুদের স্বাস্থ্য নিরাপদ রাখার বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. জেবুনেচ্ছা। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মাহমুদ ভুইয়া, রাউজান উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মনিরউজ্জমান চৌধুরী, উপজেলা কৃষি কর্মকর্তা শাব্বির আহম্মদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শাহ ই জাহান, উপজেলা জনস্বাস্থ্য উপ সহকারী প্রকৌশলী রহমত উল্লাহ, বন কর্মকর্তা আবদুর রশিদ, রাউজান পৌরসভার মহিলা কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস ডলি, জেবুনেচ্ছা প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধকরোনা দুর্যোগে সবাইকে সহমর্মী হতে হবে
পরবর্তী নিবন্ধউচ্চ শিক্ষা নিয়ে ফাইল সইয়ের মানসিকতা পরিহার করতে হবে