মাটির নিচ থেকে সাড়ে ১২ কোটি টাকার ইয়াবা উদ্ধার

মাদক ব্যবসায়ী আটক

টেকনাফ প্রতিনিধি | সোমবার , ৫ এপ্রিল, ২০২১ at ১০:৪৬ পূর্বাহ্ণ

টেকনাফে চট্টগ্রাম র‌্যাব-৭ সদস্যরা অভিযান চালিয়ে ১২ কোটি ৪১ লক্ষ টাকা মুল্যের ইয়াবার একটি চালানসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। ধৃত মাদক ব্যবসায়ী হচ্ছে, কক্সবাজার পৌরসভা ৬নং ওয়ার্ড রুমালিয়াছড়া এলাকার খোরশেদ আলম’র পুত্র ছেলে মো.মনসুর আলম (২৯)। অভিযানের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৭ চট্রগ্রাম এর অধিনায়ক লে.কর্নেল মশিউর রহমান জুয়েল জানান, গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব-৭ জানতে পারে টেকনাফ সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড বড় হাবিবপাড়া এলাকার জাফর আলমের বাড়ির উঠানে বড় একটি ইয়াবার চালান অভিনব কায়দায় লুকিয়ে রাখা হয়েছে।
সকাল ৬ টার দিকে চট্টগ্রাম র‌্যাব-৭ এর একটি দল বর্ণিত স্থানে অভিযানে গেলে এক ব্যাক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাকে আটক করতে সক্ষম হয়। এরপর আটক আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী, বসত বাড়ির উঠানে থাকা একটি মুরগীর ফার্মের সামনে মাটির নিচে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ইয়াবা ভর্তি দুইটি প্লাস্টিকের বস্তা থেকে ৪ লাখ ১৩ হাজার ৭শত পিচ ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার চালানটির মুল্য ১২ কোটি ৪১ লাখ টাকা।
তিনি আরো বলেন, ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধকবে বিয়ে করেছেন-রেজিস্ট্রেশন আছে কিনা ব্যাখ্যা দেবেন মামুনুল
পরবর্তী নিবন্ধচকরিয়ায় ফেসবুকে প্রধানমন্ত্রীকে হুমকি শিবিরকর্মী গ্রেপ্তার