মাংস রান্না নিয়ে বকাঝকা গৃহবধূর আত্মহত্যা!

বাঁশখালী প্রতিনিধি | সোমবার , ২৬ জুলাই, ২০২১ at ৫:৫৩ পূর্বাহ্ণ

ঈদের মাংস রান্না করা নিয়ে বকাঝকা করায় এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। বাঁশখালীর পুকুরিয়ায় আইরিন আকতার (২৩) নামে ওই গৃহবধূর মৃত্যুর ঘটনায় রোববার রাতে তার বোন জয়নাব বেগম বাদী হয়ে বাঁশখালী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাঁশখালীর পুকুরিয়া ইউনিয়নের চাঁনপুর এলাকার গৃহবধূ আইরিন আকতার (২৩)কে কোরবানির ঈদের মাংস রান্না নিয়ে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন বকাঝকা করলে তিনি বাড়িতে আত্মহত্যার চেষ্টা করেন। পরে পরিবারের লোকজন তাকে শনিবার আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে তিনি মৃত্যুবরণ করেন বলে নিশ্চিত করেন আনোয়ার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টি.এইচ.ও) ডা. আবু জাহেদ মো. সাইফুদ্দিন। গতকাল রোববার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিহতের লাশের সুরতহাল ও ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। নিহতের পরিবার সূত্র ও ইউপি সদস্য আবু হানিফ জানান, সাধনপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দক্ষিণ সাধনপুর গ্রামে আবু ছালেকের কন্যার সাথে ৫ বছর আগে পুকুরিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চন্দ্রপুর ১৪ নং মাঠ এলাকার আহমদ হোসনের ছেলে সিএনজি টেঙি চালক মো. হারুনের বিয়ে হয়। বিয়ের পর বিভিন্ন বিষয় নিয়ে হারুন তার স্ত্রীকে নির্যাতন করত বলে অভিযোগ রয়েছে। তাদের সংসারে ৩ বছরের ও ৪ মাসের ২টি সন্তান রয়েছে।
পুকুরিয়া ইউনিয়ন পরিষদ সদস্য আমজাদ হোসেন বলেন, চাঁনপুর ১৪ নং মাঠ এলাকায় গৃহবধূর মৃত্যুর খবর শুনেছি। তাদের পারিবারিক ঝামেলা ছিল। তবে মৃত্যুর ব্যাপারে বিস্তারিত কিছু জানি না।
বাঁশখালীর রামদাশহাট পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বরত এস আই রাকিবুল ইসলাম বলেন, নিহত আইরিন আকতারের লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মৃত্যুর কারণ তদন্ত রিপোর্ট আসলে জানা যাবে বলে তিনি জানান।
এদিকে ঘটনার প্রত্যক্ষদর্শী আইরিন আকতারের বোন জয়নাব বেগম বাদী হয়ে বাঁশখালী থানায় একটি অপমৃত্যু মামলা করেন বলে জানান বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সফিউল কবীর। তিনি বলেন, আইরিন আকতারকে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন মাংস রান্না করা নিয়ে বকাঝকা করলে তিনি আত্মহত্যার চেষ্টা করেন। সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে তার মৃত্যু হয়। প্রাথমিক তদন্তে আত্মহত্যার আলামত পাওয়া গেছে। ময়না তদন্ত রিপোর্ট এলে প্রকৃত সত্য জানা যাবে।

পূর্ববর্তী নিবন্ধমানুষ ঢুকছে নগরে গাড়িও বেড়েছে
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে সংক্রমণ হারে রেকর্ড