মহিউদ্দিন চৌধুরী ফাউন্ডেশনের পক্ষে অসহায় রোজাদারদের ইফতারি বিতরণ

আজাদী অনলাইন | বৃহস্পতিবার , ২৯ এপ্রিল, ২০২১ at ১২:০১ অপরাহ্ণ

আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরীর ফাউন্ডেশনের উদ্যোগে হেলাল আকবর চৌধুরী বাবরের তত্ত্ববধানে এবং মনছুর আলম (পাপ্পী)’র পরিচালনায় ৫ হাজার অসহায় হতদরিদ্র মানুষের মাঝে ইফতারি বিতরণ করা হয়েছে। বুধবার (২৮ এপ্রিল) চট্টগ্রাম নগরীর ৫নং মোহরা ওয়ার্ডের কালুরঘাট রেল সেতুর পশ্চিম পাড়ে কালুরঘাট পুলিশ ফাঁড়ির সামনে বিকাল ৫টার দিকে ১৫ই রমজানে বাবরের নিয়মিত ইফতারি ও সেহেরি বিতরণের ১৫তম দিনে এ ইফতারি বিতরণ করেন।

অসহায় হতদরিদ্র মানুষের মাঝে ইফতারি বিতরণকল্পে সাবেক কেন্দ্রীয় যুবলীগের উপ অর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, আজকে সময় এসেছে হতদরিদ্র মানুষের সেবায় সবাই এগিয়ে আসার। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে অসহায় মানুষের পাশে আমি আজ দাঁড়িয়েছি, ইনশাআল্লাহ পুরো রমজান মাসে আমি অসহায় মানুষের পাশে থাকবো।

ইফতারি বিতরণে বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মনছুর আলম (পাপ্পী) বলেন, আমরা এবিএম মহিউদ্দিন চৌধুরীর ফাউন্ডেশনের উদ্যোগে বাবরের নেতৃত্বে পুরো রমজানব্যাপি অসহায় মানুষের পাশে থাকবো এবং ইফতারি ও সেহেরি বিতরণ করে যাব।

ইফতারি ও সেহেরি বিতরণে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম নাগরিক ফোরামের মহাসচিব সাংবাদিক মো.কামাল উদ্দিন ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা রেজাউল করিম (রাজা), মাওয়া গ্রুফের স্বত্বাধিকারী মোহাম্মদ আলম (ববি), বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ নেতা মোহাম্মদ জাহাঙ্গীর আলম পারভেজ, পিং চেন, দিদারুল আলম, এম এ জব্বার আলম, সেকান্দর আলম বাবর, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহজাদা মিজান, আবুল মনসুর, তানিম, আবসার খান, জনি, টিপু, মুন্না, আনোয়ার পলাশ, সেকান্দর নাঈম, মামুন, ছারোয়ার, দুলন বড়ুয়া, রিদোয়ান, ইমরান, শওকত, আমির খসরু, খোকন, মনজু জসিম প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধকর্ণফুলী নদীতে অয়েল ট্যাংকারে আগুন, নিহত ২
পরবর্তী নিবন্ধচবিতে ভর্তি পরীক্ষার আবেদনের সময় বাড়ল ৭ মে পর্যন্ত