মহসিন কলেজে ছাত্রলীগের দুই গ্রুপে মারামারি

আজাদী অনলাইন | সোমবার , ২১ ফেব্রুয়ারি, ২০২২ at ৩:৪২ অপরাহ্ণ

শহীদ মিনারে ফুল দেওয়াকে কেন্দ্র করে চট্টগ্রামের সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সোমবার (২১ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১২টার দিকে এ সংঘর্ষের সূত্রপাত হয়। এতে চার শিক্ষার্থী আহত হন। তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

আহতরা হলেন কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মো. রিয়াজ (১৯), মো. সুলতান (১৯), প্রিন্স দাস (১৯) এবং মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী বোরহান উদ্দিন (২৬)।

জানা গেছে, সংঘর্ষে জড়ানো একটি পক্ষ সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন এবং অপরপক্ষ শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী হিসেবে ক্যাম্পাসে পরিচিত। সোমবার ক্যাম্পাসের শহীদ মিনারে ফুল দেওয়াকে কেন্দ্র করে প্রথমে দুই গ্রুপের জুনিয়রদের মধ্যে কথা-কাটাকাটি হয়। পরে উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। কিছুক্ষণ পর পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

মহসিন কলেজ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ আহ্বায়ক মায়মুন উদ্দিন মামুন বলেন, ‘জুনিয়রদের মধ্যে একটু সমস্যা হয়েছিল। পরে সমাধান হয়ে গেছে।’

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) এবং চমেক পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সাদেকুর রহমান বলেন, ‘বেলা একটার দিকে মহসিন কলেজ থেকে আহত চার শিক্ষার্থীকে হাসপাতালে আনা হয়। তাদের চমেক হাসপাতালের ২৭ নম্বর সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।’

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে সোমবার করোনা শনাক্ত কমে ৩৯
পরবর্তী নিবন্ধসেন্টমার্টিনে আটকা ৪ হাজার পর্যটক