মনসুরাবাদে ট্রাক চাপায় প্রাণ গেল বাইক আরোহীর

আজাদী প্রতিবেদন | বুধবার , ১১ মে, ২০২২ at ৫:৪৯ পূর্বাহ্ণ

ট্রাক চাপায় আবু বক্কর সিদ্দিক নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১২ টার দিকে নগরীর বিভাগীয় পাসপোর্ট অফিস সংলগ্ন মনসুরাবাদ ঈদগাঁ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবু বক্কর সিদ্দিক বন্দরের কর্মচারী ছিলেন। তার বাড়ি কুড়িগ্রামের আলীপুরে। নগরীর বন্দর থানা এলাকায় তিনি ভাড়া বাসায় থাকতেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘটনাস্থলে যাওয়া ডবলমুরিং থানার উপ-পরিদর্শক মাহবুব রাব্বানী অপু বলেন, সকাল ৯টার দিকে মোটরসাইকেল চালিয়ে ঈদগাঁ থেকে দেওয়ানহাটের দিকে যাচ্ছিলেন আবু বক্কর সিদ্দিক। এ সময় ডান পাশ থেকে একটি ট্রাক তাকে চাপা দেয়। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর চালক রাস্তায় কাভার্ড ভ্যান ফেলে পালিয়ে যায়। গাড়িটি জব্দ করা হয়েছে বলে এসআই রব্বানী জানিয়েছেন।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বলেন, সকাল ৯টার দিকে মোটরসাইকেল চালিয়ে ঈদগাঁ থেকে দেওয়ানহাট হয়ে অফিসে যাওয়ার সময় বিভাগীয় পাসপোর্ট অফিস সংলগ্ন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক আবু বক্কর সিদ্দিককে চাপা দেয়। তার মরদেহ মর্গে রাখা আছে।

পূর্ববর্তী নিবন্ধপুরনো সড়ক রক্ষণাবেক্ষণে জোর প্রধানমন্ত্রীর
পরবর্তী নিবন্ধগতির প্রতিযোগিতায় জীবনবাজি