মধ্যম চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে

কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা

| সোমবার , ২২ এপ্রিল, ২০২৪ at ১২:৩৫ অপরাহ্ণ

যে সমাজে মেধাবীদের কদর থাকে না সে সমাজে গুণী বা মেধাবী সৃষ্টির আশা সুদূর পরাহত। পিছিয়ে পড়া তথা মেধাবী শিক্ষার্থীদের আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে মধ্যম চাটরা স্টুডেন্টস ফোরাম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। সংগঠনের সভাপতি মুহাম্মদ ফরমান আলীর সভাপতিত্বে গত ২০ এপ্রিল মধ্যম চাটরা স্থানীয় ফোরকানিয়া মাদ্রাসা হলে মধ্যম চাটরা স্টুডেন্টস ফোরামের উদ্যোগে আয়োজিত বার্ষিক কুইজ প্রতিযোগিতায় বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

কোরান তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ছনহরা ইউপি চেয়ারম্যান আব্দুর রশীদ দৌলতী, প্রধান বক্তা ছিলেন, দক্ষিণ চাটরা রমেশফণীন্দ্র স্মৃতি পাঠাগারের সভাপতি স্বপন মল্লিক, বিশেষ অতিথি ছিলেন ছনহরা ষোড়শী বালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিক্ষাবিদ আব্দুল গণি, চাটরাবরিয়া সরকারী শরৎ প্রাথমিক বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি মোহাম্মদ নেজাম উদ্দিন, আব্দুর রহিম সওদাগর, শাহীন আকতার, মাওলানা মোরশেদুল আলম তৈয়বী।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ফোরামের সিনিয়র সদস্য এরশাদুল ইসলাম। উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ মোরশেদুল আলম, মোহাম্মদ আলী প্রমুখ। অনুষ্ঠানে এলাকার চতুর্থ শ্রেণী থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত কুইজ প্রতিযোগিতায় বিজয়ী হিসেবে ২৪ জনকে সনদপত্র, ক্রেস্ট এবং আরও ৪০ জন শিক্ষারথীর মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

পূর্ববর্তী নিবন্ধবান্দরবানে দুই কেজি গাঁজাসহ নারী মাদক কারবারি আটক
পরবর্তী নিবন্ধসদারঙ্গের জাতীয় উচ্চাঙ্গ সংগীত সম্মেলন ২৫ এপ্রিল শুরু