মডেল মসজিদের জন্য আনা বিটুমিন চুরি, গ্রেপ্তার ৩

মডেল মসজিদের

রাঙ্গুনিয়া প্রতিনিধি | বুধবার , ১৫ ফেব্রুয়ারি, ২০২৩ at ৫:৫৯ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ায় নির্মাণাধীন মডেল মসজিদের জন্য আনা বিটুমিন ট্রাকে করে চুরির সময় তিন চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল দুপুরে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন বরগুনা আমতলী থানার নাচনাপাড়া এলাকার সোবাহান হাওলাদারের ছেলে জাকির হোসেন (৩২), ভোলার চরফ্যাশন থানার আবদুল্লাহপুর এলাকার হারুন মাঝির ছেলে আবুল কাশেম (২৬) ও খাগড়াছড়ি জেলার দীঘিনালা থানার মধ্য বোয়ালখালী গ্রামের দুলাল চন্দ্র নাথের ছেলে শ্যামল চন্দ্র নাথ (২৪)। জানা যায়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে দুটি ট্রাকে করে নির্মাণাধীন মডেল মসজিদের জন্য আনা বিটুমিন তুলে নিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল সংঘবদ্ধ এই চোরের দল।

এ সময় মসজিদের দারোয়ান বিষয়টি থানা পুলিশকে জানালে তারা মালামাল ও ট্রাকসহ তাদের আটক করে। পরে চুরির বিষয়টি স্বীকার করে তিন ব্যক্তি। মডেল মসজিদ নির্মাণ কাজে নিয়োজিত টিকাদারি প্রতিষ্ঠানের পক্ষে মো. বেলাল হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে চুরির মামলা দায়ের করেন। একই দিন রাতে পৌরসভার ২ নং ওয়ার্ডের বটতল এলাকায় সড়ক নির্মাণের জন্য রাখা পৌর কাউন্সিলর জসিম উদ্দিন শাহ’র মালিকানাধীন ৭০০ ফুট পাথরও ট্রাকে করে চুরির অভিযোগ পাওয়া গেছে।

রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিলকী বলেন, গ্রেপ্তার তিনজনের বিরুদ্ধে মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। চুরি ঠেকাতে পুলিশ তৎপর রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধলেগুনায় পুলিশের গাড়ির ধাক্কা, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ আহত ৩
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় সার নিয়ে কারসাজি