মঞ্চ মাতালেন জেমস

| রবিবার , ২৬ ফেব্রুয়ারি, ২০২৩ at ১০:১৮ পূর্বাহ্ণ

দেশের সঙ্গীতাঙ্গনের তুমুল জনপ্রিয় ব্যান্ড তারকা জেমস। তার গান মানেই শ্রোতাদের সীমাহীন উচ্ছ্বাস, উন্মাদনা। তিনি যখন কনসার্টে গিটার হাতে গাইতে শুরু করেন তখন সামনে থাকা হাজারও ভক্তের হৃদয়ে ঝড় ওঠে। প্রিয় গায়কের সঙ্গে কণ্ঠ মেলান। গত শুক্রবার একটি কনসার্টে অংশ নেন জেমস। কিন্তু মঞ্চে উঠে প্রথম গান গাওয়ার সময়েই বৃষ্টির আগমন। বসন্তের বৃষ্টি ভেজা সন্ধ্যায়, কিন্তু বৃষ্টি উপেক্ষা করেই একের পর গান গাইতে থাকলেন জেমস। এদিন গাজীপুর জেলার পূর্বাচলে অবস্থিত একটি রিসোর্টে ২০০৪ সালের এসএসসি ব্যাচ আয়োজিত ‘০৪ স্টার’স ডে’ শিরোনামের কনসার্টটিতে বৃষ্টি উপেক্ষা করে গানে গানে ভক্তঅনুরাগীদের মাতান তিনি। খবর বাংলানিউজের।

এসময় উপস্থিত সবাই বৃষ্টি মাথায় নিয়েই প্রিয় গায়কের গান শোনেন। পরনে কালো টিশার্ট ও জিন্সের প্যান্ট। কাঁধে গিটার ঝুলিয়ে তারুণ্যের প্রতীক হয়ে নগরবাউল জেমস মঞ্চে উঠলেন রাত নয়টায়। দর্শক গ্যালারি মুখর হয়ে উঠল ‘লাভ ইউ গুরু’ এবং ‘জয় গুরু’ ধ্বনিতে। জেমস যখন গান শুরু করলেন নেমে এলো পিনপতন নীরবতা। মঞ্চে উঠে ভরাট কণ্ঠে জেমস গাওয়া শুরু করলেন ‘কবিতা তুমি স্বপ্নচারিণী’ গানটি দিয়ে।

মঞ্চে এসে তিনি কণ্ঠে তুলেন ‘লাক ভেলকি লাখ’। তারপর ডানাকাটা পরী’সহ বেশকিছু গান পরিবেশন করেন। কনসার্টটিতে বিশেষ আকর্ষণ হিসেবে ছিলেন ক্রিকেটার রুবেল হোসেন, অভিনেতা ওয়ালিউল হক রুমি ও রাশেদ সীমান্ত। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন অভিনেতা রাশেদ সীমান্ত।

পূর্ববর্তী নিবন্ধ‘শহর ছেড়ে’ ফাহমিদা নবী
পরবর্তী নিবন্ধভুয়া আইডি দিয়ে দিলারা জামানকে নিয়ে অপপ্রচার