ব্যবসায়ীর টাকা আত্মসাতের অ‌ভি‌যো‌গে চট্টগ্রামে তিনজন কারাগা‌রে

| বৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি, ২০২৪ at ৫:০৫ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরী‌তে কাপড়ের ব্যবসা কর‌বে বলে এক ব্যবসায়ীর টাকা আত্মসাতের অ‌ভি‌যো‌গে চারজ‌নের বিরু‌দ্ধে করা মামলায় আগাম জামিন নি‌তে আসা ৩ জন‌কে কারাগা‌রে পা‌ঠি‌য়ে‌ছে আদালত।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে আদলতে আত্মসমর্পণ করে জামিন নিতে আসলে চট্টগ্রাম মেট্রোপলিটন তৃতীয় আদলতের ম্যাজিস্টেট বেগম রুমান আক্তার এই মামলার তিনজন মোহাম্মদ হোসেন, সালাউদ্দীন খান ও মোহাম্মদ আলমগীরকে জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠান বলে জানান বাদীর আইনজীবী সৈয়দ মোহাম্মদ ফয়সাল আলম।

এ ব্যাপারে মামলার বাদী এখলাচুর রহমান বলেন, বিভিন্ন মালামাল ক্রয় করার কথা বলে ৬ লাখ টাকা নেয় তারা। কিন্তু পরে যোগাযোগ বন্ধ করে দেয়। এর পরে ২৬ সেপ্টেম্বর ২০২৩ আদালতে মামলা করি আমরা।

জানা যায়, সাতকানিয়া থানার মাদার্শা ইউনিয়নের এখলাছুর রহমানের সাথে যৌথ ব্যবসার কথা বলে টাকা আত্মসাৎ করে কর্ণফুলী থানার শাহ মীরপুর ফকিরনীর হাটের আবু তাহেরের ছেলে মোহাম্মদ আলী আকবর, কর্নফুলী থানার চরলক্ষ্যা ২নং ওয়ার্ডের মৃত আহমুদুর রহমানের ছেলে মোঃ হোসেন, কর্ণফুলী থানার শিকবাহা ৯ নাম্বার ওয়ার্ডের মৃত আইয়ুব আলীর ছেলে সালাউদ্দীন খান ও কর্ণফুলী থানার পাথার ঘাটা ৩ নং ওয়ার্ডের মৃত আব্দুর রশিদের ছেলে মোহাম্মদ আলমগীর।

এই বিষয়ে আদলতে ২৬ সেপ্টেম্বর ২০২৩ মামলা করেন ঐ ভুক্তভোগী।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীতে অগ্নিকাণ্ডে ৪ বসতঘর পুড়ে ছাই
পরবর্তী নিবন্ধচাচাতো বোন প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় শিশু আবিদকে হত্যা