বোয়ালখালীতে আ.লীগ প্রার্থীর পক্ষে প্রচারণা, চার বিএনপি নেতাকে অব্যাহতি

বোয়ালখালী প্রতিনিধি | শুক্রবার , ২৪ মে, ২০২৪ at ৬:৩৩ অপরাহ্ণ

বোয়ালখালীতে কয়েকজন প্রার্থীর পক্ষে নির্বাচনে প্রচার প্রচারণায় সক্রিয়ভাবে অংশগ্রহণ করায় চারজন বিএনপি নেতাকে অব্যাহতি দিয়েছেন চট্টগ্রাম দক্ষিণজেলা বিএনপি।

তারা হলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হাজী আবুল কালাম আবু, বোয়ালখালী উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফারুক সুজন, আহ্বায়ক কমিটির সদস্য রেজাউল করিম রেজা মুন্সি ও সারোয়াতলী ইউনিয়ন বিএনপির সহ সভাপতি জহির আহমেদ।

বিএনপি ভোট বর্জন করায় এবার উপজেলা নির্বাচনের সব চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ সমর্থিত।

গতকাল (২৩ মে) বৃহষ্পতিবার চট্টগ্রাম দক্ষিণজেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান ও সাধারণ সম্পাদক এনামুল হক এনামের যৌথ স্বাক্ষরে দলের প্যাডে এ নোটিশ প্রদান করা হয়েছে।

অব্যাহতির নোটিশ সূত্রে জানা যায়, নির্বাচনে বিএনপি প্রতিদ্বন্দ্বীতা, নির্বাচন বর্জন ও কোন রকমের প্রচার প্রচারণায় অংশ না নেয়ার সিদ্ধান্ত থাকা স্বত্ত্বেও বিএনপির এ চার নেতা প্রচার প্রচারণায় সক্রিয়ভাবে অংশগ্রহণ করায় তাদেরকে অব্যাহতি দেয়া হয়েছে। প্রচারণার ছবি দপ্তরে সংরক্ষিত আছে বলেও নোটিশ সূত্রে জানা যায়।

দক্ষিণজেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে নির্বাচনে প্রচার প্রচারণা করার কারণে তাদেরকে কারণ অব্যাহতি দেয়া হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধইপিজেডে অসামাজিক কার্যকলাপে পুলিশের হানা, গ্রেফতার ১২
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় ডাম্পট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত