বেশি দামে কালোবাজারে রেলের টিকিট বিক্রি যুবক আটক

আজাদী প্রতিবেদন | শনিবার , ২৩ জুলাই, ২০২২ at ৫:০৩ পূর্বাহ্ণ

বেশি দামে রেলের টিকিট কালোবাজারে বিক্রির সময় চট্টগ্রাম রেল স্টেশনের যাত্রী বিশ্রামাগারের সামনে থেকে মো. হাসান আলী (৩২) নামের এক যুবককে ১৯টি টিকিটসহ আটক করেছে র‌্যাব-৭।
গত বৃহস্পতিবার (২১ জুলাই) দিবাগত রাতে তাকে আটক করা হয়। মো.হাসান আলী ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার টাঙ্গাটিপাড়ার মৃত আলাল উদ্দিনের ছেলে। তল্লাশি করে তার কাছে থাকা বিভিন্ন ট্রেনের ১৯টি আসনের বেশ কয়েকটি টিকিট উদ্ধার করা হয়। একটি চক্র টিকেট কালোবাজারি করে কৃত্রিম সংকট সৃষ্টি করে বেশি টাকায় সাধারণ যাত্রীদের কাছে বিক্রি করছে বলে জানিয়েছে র‌্যাব।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, চট্টগ্রাম রেলওয়ে স্টেশনের সাধারণ শ্রেণীর বিশ্রামাগারের সামনে রেলের টিকিট কালোবাজারে উচ্চমূল্যে বিক্রি করার গোপন খবরের ভিত্তিতে গত বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে অভিযান চালিয়ে মো. হাসান আলীকে হাতেনাতে আটক করা হয়। তার কাছে চট্টগ্রাম থেকে ঢাকাগামী বিভিন্ন ট্রেনের মোট ১৯টি টিকিট এবং টিকিট বিক্রির মোট ৪ হাজার ৫৫০ টাকা উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, আটক হাসান আলী দীর্ঘদিন যাবৎ রেলওয়ের টিকিট উচ্চমূল্যে বিক্রি করে আসছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধএকটি সেতুর অভাবে ১৬ গ্রামে দুর্ভোগ
পরবর্তী নিবন্ধদিনভর ভ্যাপসা গরম, অস্বস্তি