বেঈমানরা কখনো দলীয় পদে থাকার অধিকার রাখে না

বাহারছড়ায় আ. লীগের কর্মী সম্মেলনে মোস্তাফিজ এমপি

বাঁশখালী প্রতিনিধি | মঙ্গলবার , ২ আগস্ট, ২০২২ at ১০:৪৮ পূর্বাহ্ণ

বাঁশখালী বাহারছড়া ইউনিয়নের আওতাধীন ৯ ওয়ার্ডের সম্মেলন ও কর্মী সমাবেশ গত রোববার পশ্চিম বাঁশখালী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আ.লীগের সহ সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন দক্ষিন জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজমী, কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান আ.ন.ম শাহাদত চৌধুরী, পৌরসভার মেয়র এসএম তোফাইল বিন হোছাইন, চেয়ারম্যান মো. কফিল উদ্দিন, চেয়ারম্যান ইবনে আমিন, জসীম উদ্দিন হায়দার, জিল্লুল করিম শরীফি, নীলকন্ঠ দাশ। অধ্যাপক তাজুল ইসলামের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন ডা. শাহেদ বিন মোস্তফা, শামসুল আলম, আবু জাফর চৌধুরী, সেলিম উদ্দিন চৌধুরী, গাজী আনোয়ারুল ইসলাম, ছগীর আহমদ, মোহাম্মদ আলী, মো. হেলাল উদ্দিন চৌধুরী, মালেক মেম্বার প্রমুখ।

প্রধান অতিথি বলেন, সরকার ক্ষমতায় আসলে উপকূলীয় জনগনের কথা বিবেচনা করে বেড়িবাঁধ করেছি। আজকে যে বিদ্যালয়ের মাঠে আমরা সমাবেশ করছি এখানে বিদ্যালয়ের আধুনিক ভবন হয়েছে তা সরকারের আন্তরিক প্রচেষ্টার কারনে। আওয়ামী লীগ হচ্ছে এদেশের জনগনের ভাগ্য উন্নয়নের ও সাধারন জনগনের দল।

দলে দুর্দিনে যারা পাশে থেকে দলকে সুসংগঠিত করার জন্য কাজ করে গেছে আগামীতে যে কোন কাজে তাদের মূল্যায়ন করা হবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন। তিনি সরকারের উন্নয়ন কর্মকান্ড গুলো সর্বত্র ছড়িয়ে দেওয়ার আহবান জানান।

পূর্ববর্তী নিবন্ধকমপ্লায়েন্স প্রতিপালনে প্রতিবন্ধকতা দূর করার আশ্বাস
পরবর্তী নিবন্ধসাতকানিয়ায় অপরাধ করলে কেউ রেহাই পাবে না