বিয়ের ১৯ দিনের মাথায় গৃহবধূর আত্মহত্যা

রাউজান প্রতিনিধি | শনিবার , ৩ সেপ্টেম্বর, ২০২২ at ৫:৫১ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়া পোমরা ইউনিয়নের সাপলেজা পাড়ার মেয়ে জাহেদা আফরিনের (২২) বিয়ে হয়েছে ১৯ দিন। তার হাতে এখনো মেহেদির রঙ। গতকাল শুক্রবার সকালে স্বামীর ঘর থেকে এই গৃহবধূর মৃত্যুর সংবাদ গেল বাপের বাড়িতে। জাহেদাকে বিয়ে দেয়া হয়েছিল রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কমলার দীঘি এলাকার গণির বাড়ির আবু তাহেরের পুত্র ইসমাইলের সাথে। ইসমাইলের দাবি, সবার অগোচরে তার স্ত্রী শয়ন কক্ষে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।
জাহেদার এক ভাই মোহাম্মদ ফয়সল বলেছেন, তার বোনকে সামাজিক অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে ধুমধাম করে বিয়ে দেয়া হয়েছিল। বিয়ের পর থেকে তার স্বামী একদিনের জন্যও বোনকে বাপের বাড়ি আসতে দেয়নি। আমার বোন স্বামীর ঘরে খুব অশান্তির মধ্যে ছিল। ফোন করে বারবার আমাদের অনুরোধ করত, আমরা যেন তার শ্বশুরবাড়িতে তাকে দেখতে না যাই।
স্থানীয় ইউপি সদস্য মাসুদ পারভেজ বলেছেন, ঘটনা শুনে ওই বাড়িতে গিয়ে দেখতে পাই মৃত দেহ খাটের উপর শুয়ে রাখা হয়েছে। ব্যাপারটি পরে পুলিশকে জানাই। রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন এ প্রসঙ্গে বলেছেন, সংবাদ পেয়ে নোয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই জয়নাল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। সুরতহাল রিপোর্টের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট পাওয়ার পর ঘটনার মূল রহস্য উদঘাটন হবে।

পূর্ববর্তী নিবন্ধরামুতে কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ
পরবর্তী নিবন্ধ‘ভাড়া নয়, বর্গফুটের ভিত্তিতে কর ধার্য হোক’