বিয়ের জন্য মুরগী কিনতে বের হয়ে দুই মামাতো-ফুফাতো ভাই ফিরল লাশ হয়ে

নিহতদের একজন ফায়ার সার্ভিসের কর্মী

রাউজান প্রতিনিধি | শুক্রবার , ১৪ জুলাই, ২০২৩ at ৮:২১ পূর্বাহ্ণ

একটি দুর্ঘটনায় বিয়ে বাড়ির আনন্দ বিষাদে পরিণত হল মুহূর্তেই। মামাতোফুফাতো দুই ভাই জয় চৌধুরী (৩২) ও অন্তু তালুকদার (২৮) মোটরসাইকেল নিয়ে মেহমানদের জন্য মুরগি কিনতে বের হয়। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে সড়কের উপর বিকল হয়ে থাকা একটি ট্রাকের উপর অসাবধনতাবশত তাদের মোটরসাইকেলটি গিয়ে পড়লে দুজন গুরুতর আহত হয়। স্থানীয়রা আশঙ্ক্ষাজনক অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে পাঠায়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে রাত ৯টার মধ্যে দুজনের মৃত্যু হয়। এই মর্মান্তিক ঘটনাটি ঘটে চট্টগ্রামকাপ্তাই সড়কের রাউজান বৈজ্জাখালী গেইট সংলগ্ন এলাকায়। নিহত জয় চৌধুরী বোয়ালখালী গোমদন্ডরী মন্টু চৌধুরী ছেলে। তিনি কাপ্তাই ফায়ার সার্ভিসের কর্মী। অন্তু চৌধুরী রাঙ্গুনিয়া উপজেলার বুড়ির দোকান এলাকার দৌলন তালুকদারের ছেলে।

দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নিহতদের আত্মীয় সুমন বলেছেন, বৃহস্পতিবার স্থানীয় উরকিরচর ইউনিয়নের দেওয়াজীর ঘাট এলাকার প্রয়াত বীর মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন বিশ্বাসের ছোট ছেলের বিয়ে অনুষ্ঠান ছিল। মাসিতো ভাইয়ের বিয়ের অনুষ্ঠানের জন্য তারা দুজন মুরগী কিনতে বের হয়েছিল। মর্মান্তিক একটি দুর্ঘটনায় পড়ে দুজন ফিরল লাশ হয়ে।

ঘটনার বিষয়ে প্রত্যক্ষদর্শী ট্রাফিক পুলিশ নুরুন নবী বলেন, ধারণা করা হয়েছিল দুইজন ঘটনাস্থলেই মারা গেছে। তারপরও পুলিশ ও স্থানীয়রা জীবন রক্ষার চেষ্টায় তাদের হাসপাতালে পাঠায়।

নোয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক টুটন মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিয়ে বাড়িতে এই ঘটনায় শোকের মাতম চলছে।

পূর্ববর্তী নিবন্ধরাউজানে মুরগী কিনে বাড়ি ফেরা হলো না মামাতো-ফুফাতো ভাইয়ের
পরবর্তী নিবন্ধএডিস মশার লার্ভা পাওয়ায় ১৪ ভবন মালিককে জরিমানা