বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে বাস থেকে পড়ে আহত, ৯ দিন পর মৃত্যু

চন্দনাইশ প্রতিনিধি | শনিবার , ২৮ জানুয়ারি, ২০২৩ at ৮:৫৫ পূর্বাহ্ণ

বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে বাস থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছিলেন নিশাদ। দীর্ঘ ৯ দিন চিকিৎসাধীন থেকে গত বৃহস্পতিবার মধ্যরাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। চন্দনাইশ উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়নের আব্বাস পাড়া গ্রামের মৃত হাসমত আলীর পুত্র বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী মো. আরমান হোসাইন নিশাদ (২০)

গত ১৮ জানুয়ারি সকালে বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে কর্ণফুলী মইজ্যারটেক এলাকায় বাস থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন তিনি। ওই সময় তাকে উদ্ধারের পর তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ৯ দিন চিকিৎসাধীন ছিলেন। গত বৃহস্পতিবার ২৬ জানুয়ারি মধ্যরাতে তিনি চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করে। কাঞ্চনাবাদ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ তৌহিদ এ তথ্য নিশ্চিত করেন।

কাঞ্চনাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল শুক্কুর বলেন, আরমান কাঞ্চননগর বিদ্যানগর বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করতো, থাকতো নগরীতে। ঘটনার দিন বিশ্ববিদ্যালয়ে আসার পথে বাস থেকে পড়ে যাওয়ার পর সে মাথায় আঘাত পায় এবং অচেতন অবস্থায় ৯ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়েছে। অবশেষে গত বৃহস্পতিবার রাতে সে মারা যায়। শুক্রবার (গতকাল) দুপুর আড়াইটায় স্থানীয় জামে মসজিদ মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

পূর্ববর্তী নিবন্ধকিন্ডারগার্টেন ঐক্য পরিষদের শিক্ষক প্রশিক্ষণ উদ্বোধন
পরবর্তী নিবন্ধসাবেরা জাহেদা ক্বদরুন্নেছা মহিলা মাদ্রাসায় পুরস্কার বিতরণ