বিলবোর্ড লাগানোকে কেন্দ্র করে রেস্টুরেন্টে হামলা, ভাঙচুর

সমঝোতায় থানায় দীর্ঘ বৈঠক

আজাদী প্রতিবেদন | রবিবার , ১৫ জানুয়ারি, ২০২৩ at ৫:৩৬ পূর্বাহ্ণ

নগরীতে একটি আবাসন প্রতিষ্ঠানের বিলবোর্ড লাগানোকে কেন্দ্র করে সুলতান ডাইন নামে একটি রেস্টুরেন্টে হামলা-ভাঙচুরের ঘটনা ঘটেছে। মারধরে রেস্টুরেন্টের বেশ কয়জন স্টাফ আহত হয়েছেন। গতকাল সন্ধ্যার দিকে পাঁচলাইশ থানাধীন ষোলশহর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর দুই পক্ষ পাঁচলাইশ থানায় বৈঠকে বসে। সন্ধ্যার পর থেকে দীর্ঘ সময় ধরে (মধ্যরাত পর্যন্ত) এ বৈঠক চলে।

ঘটনার তথ্য নিশ্চিত করে পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দিন মজুমদার আজাদীকে বলেন, সাফ হোল্ডিং নামে একটি আবাসন প্রতিষ্ঠানের বিলবোর্ড লাগানোকে কেন্দ্র করে প্রতিষ্ঠানটির জিএম এবং সুলতান ডাইনের ম্যানেজারের সাথে প্রথমে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। পরে আবাসন প্রতিষ্ঠানের স্টাফরা গিয়ে সুলতান ডাইনে হামলা-ভাঙচুর চালায়। হামলায় রেস্টেুরেন্টের চেয়ার-টেবিল ক্ষতিগ্রস্ত হয়েছে। তাছাড়া মারধরে রেস্টেুরেন্টের বেশ কয়জন স্টাফ আহত হয়েছেন।

রাত পৌনে বারটায় এ রিপোর্ট লেখার সময় দুই পক্ষই থানায় রয়েছে জানিয়ে ওসি বলেন, আবাসন প্রতিষ্ঠানটির এমডি ও সুলতান ডাইনের জিএম, ম্যানেজারসহ দুই পক্ষের উর্ধ্বতনরা সবাই থানায় বৈঠকে আছেন। ক্ষতিপূরণসহ সমঝোতার বিষয়ে আলোচনা চলছে। তবে সমঝোতা না হলে এবং রেস্টুরেন্ট কর্তৃপক্ষের লিখিত অভিযোগ পেলে পরবর্তীতে আমরা আইননুযায়ী ব্যবস্থা নেব।

পূর্ববর্তী নিবন্ধঅপহরণের একদিন পর মুক্তিপণ দিয়ে ফিরলেন ৬ রোহিঙ্গা
পরবর্তী নিবন্ধরিকশা গায়ে লাগায় দা নিয়ে হামলা চালকের মৃত্যু