বিটিভি চট্টগ্রাম কেন্দ্রে আজ ‘রিয়েল লাভ ২’

| রবিবার , ১৪ ফেব্রুয়ারি, ২০২১ at ১১:৪৯ পূর্বাহ্ণ

গত বছর ভালোবাসা দিবস উপলক্ষে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) চট্টগ্রাম কেন্দ্র থেকে প্রচারিত হয় ‘রিয়েল লাভ’। এইবার এর সিকুয়েল নির্মিত হলো। আজ বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের পর্দায় ভালোবাসা দিবসে প্রচারিত হবে ‘রিয়েল লাভ ২’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন নির্মাতা কবীর বাবু। সেকালের রমা ও বাহাদুর বহতা নদীর মতো ক্লান্তিহীন, দিকবিহীন ঝগড়া কার্যক্রম চালিয়ে যাচ্ছে বহুকাল ধরে। গুটিকয়েক আত্মীয়-স্বজন নাতি-নাতনি এই প্রবহমান কার্যকলাপের চিরচেনা সাক্ষী এবং তারাই এর বিষক্রিয়ার চরম ভুক্তভোগী।
অনেককাল রমা তার সন্তানের মুখ দর্শন করেননি, বিলেত প্রবাসী মেয়ের হঠাৎ ফোনালাপে নাড়ী ছেড়া ধনের অস্তিত্ব অনুভব করেন রমা। বাংলা ছাড়া অন্য কোনো ভাষায় অভ্যস্ত নন তিনি। কথার মন্ত্র শেখাতে বাড়িতে নিয়ে আসেন এক ইংরেজি শিক্ষক। নুহাশ নামের ইয়াং, ড্যাশিং ইংরেজি শিক্ষকের কাছে চলে আসে তার ইংলিশ বলার তামিল।
এইসবের মাঝে বাহাদুর বড় একা হয়ে যায়। ফলশ্রুতিতে বন্ধু আমিরের সাহায্য কামনা করে। ব্যাচেলর আমির এই বয়সেও বনলতা রূপার প্রেমে আসক্ত। আমিরের নির্দেশে রূপা এ বাড়িতে আসার পর বাহাদুর-রমার একমাত্র নাতি রঞ্জুর প্রতি রূপার পুরোনো প্রেম জেগে উঠে। প্রতিশোধ নিতে গিয়ে গিনিও নুহাশের সাথে প্রেমাভিনয় করে।
বাহাদুর ফিরে পেতে চান রমাকে অথচ রমা আসক্ত নুহাশের প্রতি। নুহাশ চায় গিনিকে অথচ গিনি আসক্ত রঞ্জুর প্রতি। আমির চান রূপাকে, রূপা আসক্ত রঞ্জুর প্রতি। চক্রাকারে চলে তাদের চাওয়া-পাওয়ার টান-পৌড় কিন্তু মাঝখানে আবার একা হয়ে যান আমির….। ভালোবাসার মিশ্র প্রতিক্রিয়া ভাঙ্গা-গড়া, পাওয়া না পাওয়ার বেদনা নিয়ে গল্পটি নির্মিত হয়েছে। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আহমেদ ইকবাল হায়দার, কঙ্কন দাশ, সুজিত চক্রবর্তী, ইরফান রনি, মাসউদ আহমেদ, মিনা ত্রিশানা, ফারজানা ইসলাম টিনা, কপিল দাস প্রমুখ। ‘রিয়েল লাভ ২’ নাটকটি বিটিভি চট্টগ্রাম কেন্দ্র থেকে প্রচারিত হবে আজ রাত ৯টায় ইংরেজি সংবাদ বুলেটিনের পর। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধভালোবাসা দিবসে মুন্নীর নতুন গান
পরবর্তী নিবন্ধআইওএস ক্রোম ব্রাউজারে যোগ হচ্ছে ফেস আইডি