বিজিসি ট্রাস্টে ব্যবসায় প্রশাসন ও আইন বিভাগে নবীন বরণ

| মঙ্গলবার , ২৬ জুলাই, ২০২২ at ৫:০৫ পূর্বাহ্ণ

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির সামার সেশনের ব্যবসায় প্রশাসন ও আইন বিভাগের নবীন বরণ অনুষ্ঠান ফার্মেসী বিভাগের চেয়ারম্যান ড. অনিন্দ্য কুমার নাথের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য প্রফেসর ড. এ এফ এম আওরঙ্গজেব। গেস্ট অব অনার ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সদস্য আফরীন আহমদ হাসনাইন, বিশেষ অতিথি ছিলেন বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির আইন বিভাগের উপদেষ্টা প্রফেসর এ বি এম আবু নোমান।
স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. নারায়ণ বৈদ্য। বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর আ ন ম ইউসুফ চৌধুরী, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ড. মো. সরোয়ার উদ্দিন, আইন বিভাগের সহকারী অধ্যাপক আবদুল হান্নান। ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক নওরীন আফরীন ও আইন বিভাগের প্রভাষক সিদরাতুল মুনতাহা তৃনার সঞ্চালনায় অনুষ্ঠানে নবাগত শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন জামিয়া তুনাজ খান ও রাজশ্রী দাশ।
প্রধান অতিথি বলেন, বিশ্ববিদ্যালয় হতে মান সম্পন্ন শিক্ষা গ্রহন করে বর্তমানে অনেক শিক্ষার্থী দেশ ও বিদেশে সুনামের সাথে প্রতিষ্ঠিত হয়েছেন। তিনি নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরাই আগামী দিনের ভবিষ্যত, তোমাদেরকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে।
গেস্ট অব অনার বোর্ড অব ট্রাস্টিজ সদস্য মিস আফরিন আহমদ হাসনাইন বলেন, বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ প্রতিষ্ঠার পর থেকে শিক্ষার্থীদের রাজনীতিমুক্ত, সেশনজটমুক্ত ও শিক্ষা সহায়ক পরিবেশে আধুনিক ও যুগোপযোগী মানসম্পন্ন শিক্ষা প্রদান করে আসছে।
বিশেষ অতিথি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সাবেক ডীন ও বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির আইন বিভাগের উপদেষ্টা প্রফেসর এ.বি.এম আবু নোমান নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বিশ্ববিদ্যালয়ে ভর্তি হলেই চলবে না শিক্ষার্থীদের ক্লাসে নিয়মিত উপস্থিত হয়ে পড়ালেখায় আরো মনোনিবেশ করতে হবে। তবেই ভাল ডিগ্রি অর্জন করে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবে। অন্যথায়, প্রতিযোগিতাময় বিশ্বে নিজেকে যোগ্য হিসেবে গড়ে তোলা যাবে না। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনেতৃত্ব তৈরির সূতিকাগার রোটারি-রোটারেক্ট অঙ্গন
পরবর্তী নিবন্ধশিক্ষাবিহীন জীবন সুখকর হতে পারে না : মেয়র