বিজিএমইএ ফোরামের নতুন সভাপতি আবদুস সালাম

| বৃহস্পতিবার , ৯ ডিসেম্বর, ২০২১ at ৬:১৬ পূর্বাহ্ণ

বিজিএমইএ ফোরাম পর্ষদের নতুন সভাপতি হলেন এশিয়ান গ্রুপের প্রতিষ্ঠাতা ও বিজিএমইর সাবেক প্রথম সহ-সভাপতি এবং পরিচালক মোহাম্মদ আবদুস সালাম। একইসঙ্গে প্যানেল লিডার হয়েছেন সাভারটেঙ গ্রুপ এবং সুরমা গার্মেন্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল সামাদ। ফোরাম এ প্যানেলকে আগামী নির্বাচনের জন্য লিডার ঘোষণা করেছে।
মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাতে ঢাকার সেনামালঞ্চে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে এই ঘোষণা দেওয়া হয়। ‘বিজয়ের মাসে হেমন্ত আড্ডা’ শিরোনামে এই অনুষ্ঠানে বিজিএমইএ সদস্যরা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানের শেষ পর্যায়ে বর্তমান ফোরাম পর্ষদ প্রেসিডেন্ট আনোয়ার উল আলম চৌধুরী পারভেজ নতুন প্রেসিডেন্ট হিসেবে এশিয়ান গ্রুপের প্রতিষ্ঠাতা মোহাম্মদ আবদুস সালামকে পরিচয় করিয়ে দেন। এরপর প্রাক্তন সভাপতি আনিসুর রহমান সিনহা, ড. রুবানা হকসহ ফোরামের সব সিনিয়র নেতা মঞ্চে আসেন এবং একসঙ্গে নতুন প্যানেল লিডার (আগামী নির্বাচনে বিজিএমইএ সভাপতি পদপ্রার্থী) হিসেবে ফয়সাল সামাদের নাম ঘোষণা করেন।
নতুন সভাপতি মোহাম্মদ আবদুস সালাম এশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক। পাশাপাশি তিনি বিজিএমইএর পরিচালক হিসেবে আট মেয়াদে ও প্রথম সহ-সভাপতি হিসেবে চার মেয়াদে দায়িত্বরত ছিলেন। অনুষ্ঠানে জানানো হয়, ফয়সাল সামাদ ২৫ বছর বিজিএমইএর সঙ্গে সম্পৃক্ত আছেন। প্রয়াত বিজিএমইএ সভাপতি এবং ঢাকার মেয়র আনিসুল হকের সময় তিনি বিজিএমইএর ইতিহাসে সর্বকনিষ্ঠ ভিপি ফিনান্স হিসাবে দায়িত্বপালন করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনীলফামারীতে ট্রেনে কাটা পড়ল ৩ ভাইবোন
পরবর্তী নিবন্ধট্যাক্সির অবৈধ স্ট্যান্ড ও নাগরিক যন্ত্রণা