বিএনপিকে গণমাধ্যমে ছাড়া আর কোথাও দেখা যায় না

সরাইপাড়ায় আলোচনা সভায় আ জ ম নাছির

| শনিবার , ২১ মে, ২০২২ at ৭:৫৬ পূর্বাহ্ণ

বর্তমানে বিএনপিকে গণমাধ্যমের নিউজে ছাড়া আর কোথাও দেখা যায় না বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। গতকাল শুক্রবার সন্ধ্যায় নগরীর সরাইপাড়া ওয়ার্ড ঈদগাহ এলাকাস্থ একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি। অনুষ্ঠানে মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে স্বেচ্ছাসেবক লীগ নেতা রুবেল আহমেদ বাবুর ব্যবস্থাপনায় এলাকাবাসীর মাঝে ছাতা বিতরণ করা হয়।

আ জ ম নাছির বলেন, বিএনপি নামক দলটি এখন খবরের দল হয়ে গেছে। কোনো ইস্যু না পেয়ে তারা এখন আবার সেই পুরোনো কৌশল অবলম্বনে নেমেছে। জনমুখী কোনো কর্মকান্ডে তাদের দেখা যাচ্ছে না। তাদেরকে চটকদার শিরোনামের নিউজেই কেবল দেখা যাচ্ছে। জনগণের সেবা করা, জনমানুষের পাশে থেকে রাজনীতি করাএই নীতি বিএনপির কখনোই ছিল না। তাদের নীতি, যেনতেন ভাবে ক্ষমতায় বসে নিজের আখের গোছানো। তাদের ফন্দি ফিকির এখন দেশের মানুষ বুঝে ফেলেছে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি কাউন্সিলর আবুল হাসনাত বেলালের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মো. মাসুদ খানের সঞ্চালনায় অনুষ্ঠানে মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি সুজিত দাশ, আজাদ খান অভি, আবদুর রশিদ লোকমান, মিনহাজুল আবেদীন চৌধুরী সায়েম, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, সরফরাজ নেওয়াজ চৌধুরী রবিন, সাংগঠনিক সম্পাদক মো. সালাউদ্দিন, স্বেচ্ছাসেকক লীগ নেতা ফয়সাল বাপ্পী, লায়ন মো. নুরুজ্জামান, শেখ ফরিদ, হোসেন চৌধুরী সাদ্দাম, মনিরুল্লাহ খান, আমজাদ খানসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ড পৌর বিএনপির ৩ নেতাকে শোকজ
পরবর্তী নিবন্ধবিমানবন্দর সড়কে শৌচাগারের খোঁজে অমিতাভ রেজা