বায়েজিদ ও ভূজপুর সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৪

আজাদী প্রতিবেদন | সোমবার , ১৩ ডিসেম্বর, ২০২১ at ৬:২৫ পূর্বাহ্ণ

চট্টগ্রাম নগরী ও জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে চারজন। গতকাল রোববার রাতে দুর্ঘটনা দুটি সংঘটিত হয়। পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
গতকাল রাত ১১টা ৫০ মিনিটের দিকে বায়েজিদ বোস্তামী থানাধীন অক্সিজেন রেলবিট এলাকায় একটি কাভার্ড ভ্যান মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই চালক এনায়েত উল্লাহ এনামের (৩০) মৃত্যু হয়। আহত হন মোটরসাইকেল আরোহী মুরাদ। গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ২৫ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। নিহত এনায়েত উল্লাহ ফতেয়াবাদ বটতলী ১ নং ওয়ার্ডের বাসিন্দা নেজামউদ্দিনের ছেলে। দুই ভাই ও দুই বোনের মধ্যে পরিবারের বড় ছেলে তিনি। পরিবার সূত্রে জানা যায়, গত ৬ অক্টোবর তিনি কন্যা সন্তানের জনক হন। চৌধুরীহাটে তার ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।
ফটিকছড়ি প্রতিনিধি জানান, ফটিকছড়ির ভূজপুরে জিপ ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাদের চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রাত ১০টায় ভূজপুর থানার দক্ষিণে বাইপাস রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন মোহাম্মদ ইয়াসিন (১৭), মোহাম্মদ রাজ্জাক (১৭) ও মজিদ (১৮)। তারা পশ্চিম ভূজপুরের মাওলানা জালালের বাড়ির বাসিন্দা।
ভূজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন ফারুকী বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ৩ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে ভর্তি করা হয়েছিল। অবস্থা গুরুতর হওয়ায় দ্রুত তাদের চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

পূর্ববর্তী নিবন্ধস্ত্রী আত্মগোপনে, তিন সন্তানকে নিয়ে স্বামীর বিষপান
পরবর্তী নিবন্ধচকরিয়ায় করেন গান, চট্টগ্রামে চুরি