বাড়বকুণ্ডে তূর্ণা নিশীথার সাথে ট্যাংক লরির সংঘর্ষ

আজাদী প্রতিবেদন | বুধবার , ২৯ ডিসেম্বর, ২০২১ at ৫:২৪ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে চট্টগ্রাম থেকে ছেড়ে যাওয়া ঢাকামুখী তূর্ণা নিশীথার সাথে একটি ট্যাংক লরির সংঘর্ষ হয়েছে। এতে তূর্ণা নিশীথার ইঞ্জিনের ক্ষতি হয় বলে জানা গেছে। তবে কোনো যাত্রী হতাহত হননি। গত রাত পৌনে ২ টায় এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত আপ এবং ডাউন দুই লাইনেই ট্রেন চলাচল বন্ধ ছিল।
জানা যায়, গতকাল রাত সাড়ে ১১ টার দিকে চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখে ছেড়ে যায় তূর্ণা নিশীথা। বাড়বকুণ্ডের এসকেএম জুটমিল গেইটে এটি একটি লরিকে সজোরে ধাক্কা দেয়। লরিটির পেছনের অংশে দুমড়ে-মুছড়ে যায়। এসময় লরিতে কোনো মালামাল ছিল না। তবে চালক আগেই গাড়ি থেকে সরে যান। এ দুর্ঘটনার পর উভয় লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। তূর্ণার পর চট্টগ্রাম থেকে ছেড়ে যাওয়া উদয়ন এঙপ্রেস আটকা পড়ে কুমিরায়।
এ ব্যাপারে ঘটনাস্থলে রিলিফ ট্রেন নিয়ে যাওয়া লোকোমাস্টার মুজিবুর রহমান ভূইয়া আজাদীকে জানান, আমি রিলিফ ট্রেন নিয়ে যাচ্ছি। নতুন ইঞ্জিন লাগানোর পর তূর্ণা আবার রাতেই যাত্রা করবে। আটকে পড়া অন্য ট্রেনও চলাচল শুরু হবে।
জানা গেছে, ট্রেন যাওয়ার সময় অবৈধ লেভেল ক্রসিংয়ে ট্যাংক লরিটি প্রবেশ করায় এই দুর্ঘটনা ঘটে। ট্রেনটি তখন ঘণ্টায় ৭০ কিলোমিটার বেগে চলছিল।

পূর্ববর্তী নিবন্ধদেশে ওমিক্রনের আরও ২ রোগী শনাক্ত
পরবর্তী নিবন্ধকিছু অংশ ভাঙার পর পেরিয়েছে সপ্তাহ