বাসার সবাই যখন গভীর ঘু‌মে, তখনই হানা দি‌ল চো‌রের দল

বাকলিয়া চোর চক্রের দুই সদস্য গ্রেফতার

| বৃহস্পতিবার , ১ ফেব্রুয়ারি, ২০২৪ at ১০:০২ অপরাহ্ণ

চট্টগ্রাম নগ‌রীর বাকলিয়া থানাধীন শান্তিনগর নিরাপদ হাউজিং সোসাইটি-২। ঐ আবা‌সি‌কের হাসনা বানুর বিল্ডিংয়ের ২য় তলার এ-১ নং ফ্লা‌টে প‌রিবার নি‌য়ে থাক‌তেন মোহাম্মদ আসাদুজ্জামান।

জানুয়ারির ৩১ তারিখ বুধবার, তখন রাত প্রায় ১টা। ঘুমিয়ে পড়েছেন মোহাম্মদ আসাদুজ্জামানের প‌রিবা‌রের সদস্যরা।

এরপর সকাল সা‌ড়ে ৭ টায় ঘুম ভা‌ঙার পর দেখা যায় বাসার জি‌নিসপত্র এ‌লো‌মে‌লো। বাসায় নেই ল্যাপটপ, ট্যাব ও মোবাইলগু‌লো। ধারণা করা হ‌য়েছে রাত ১টা থে‌কে সা‌ড়ে ৭ টার ম‌ধ্যে কোন এক সময় কোন এক অজ্ঞাতনামা চোরের দল বাসার ভিতর থে‌কে এসব জি‌নিসপা‌তি নি‌য়ে গে‌ছে।

প‌রে এই চু‌রির ঘটনা উ‌ল্লেখ ক‌রে বাক‌লিয়া থানায় মামলা ক‌রেন মোহাম্মদ আসাদুজ্জামান। প‌রবর্তী‌তে থানা পু‌লিশ ভুক্ত‌ভোগীর অ‌ভি‌যো‌গের প্রেক্ষি‌তে বি‌ভিন্ন সি‌সি‌টি‌ভি ফু‌টেজ পর্যা‌লোচনা ক‌রে এবং সোর্স ব্যবহার ক‌রে চু‌রি হওয়া জি‌নিসসহ মোঃ জু‌য়েল (১৯) ও মোঃ উজ্জ্বল (২২) না‌মে চোর চ‌ক্রের ২ সতস্যকে গ্রেফতার কর‌তে সক্ষম হয় বাক‌লি‌য়া থানা পু‌লিশ।

গ্রেফতার মোঃ জুয়েল নগরীর বাকলিয়া শা‌ন্তিনগর বগার‌বিল এলাকার আব্দুস সাত্তার ছে‌লে ও মোঃ উজ্জ্বল কি‌শোরগ‌ঞ্জ জেলার অষ্টগ্রাম থানার শিবলা চারিসা এলাকার তালেব আলীর বাড়ীর তাহের মিয়ার ছে‌লে।

এ ব্যাপারে বাক‌লিয়া থানার ও‌সি আফতাব উ‌দ্দিন ব‌লেন, আমরা সি‌সি‌টি‌ভি ফু‌টেজ পর্যা‌লোচনা ও বি‌ভিন্ন সোর্স ব‌্যবহার ক‌রে প্রথ‌মে অভিযুক্ত‌দের গ্রেফতার ক‌রতে সক্ষম হয়। প‌রে আসামিদের দেখা‌নো ম‌তে শান্তিনগর বগার‌বিল এলাকায় চা‌লি‌য়ে ৩টি ল্যাপটপ, ২টি ট্যাব ও বিভিন্ন মডেলের ১৩ টি মোবাইল ফোন উদ্ধার ক‌রি। পরবর্তী‌তে আসামী‌দের বিরু‌দ্ধে আইনগত ব‌্যবস্থা নি‌য়ে আদাল‌তে সোপর্দ করা হয়।

পূর্ববর্তী নিবন্ধকৃষি জমির টপসয়েল কাটার দায়ে ৪ জনকে কারাদণ্ড
পরবর্তী নিবন্ধকুমিল্লায় শ্বশুরবাড়িতে গিয়ে খুন হলেন টেকনাফের যুবক