বালিশ খেলা আর হাড়িভাঙায় মাতল স্কুল অভিভাবকরা

রাঙ্গুনিয়া প্রতিনিধি | শুক্রবার , ১৩ জানুয়ারি, ২০২৩ at ১০:২৪ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়া পৌরসভার মুরাদেরঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবকদের নিয়ে গ্রামীণ খেলাধুলা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান গতকাল বৃহস্পতিবার বিকালে অনুষ্ঠিত হয়েছে।

রাঙ্গুনিয়ার সব মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে এই প্রথম মুরাদেরঘোনা স্কুলে এই ধরনের ব্যতিক্রমী আয়োজন করা হয়েছে। বিদ্যালয় মাঠে অভিভাবকদের নিয়ে গ্রামীণ এই খেলাধুলার আসরে বালিশ খেলা, হাড়িভাঙাসহ বিভিন্ন ইভেন্টে অংশ নিয়েছেন অন্তত ৮০ জন অভিভাবক। তাদের অধিকাংশই নারী অভিভাবক ছিলেন।

গ্রামীণ খেলাধুলার এই প্রতিযোগিতার আয়োজনে শিক্ষার্থীদের মায়েরা যেনো ফিরে গেছেন নিজেদের দুরন্ত শৈশব আর কৈশোরেরা। প্রতিটি খেলায় শিক্ষার্থী ও অভিভাবকরা দিনব্যাপী নানা আনন্দ-উৎসবে মেতে উঠেছেন। ক্রীড়া আয়োজন শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পরিষদ সভাপতি বদিউল খায়ের লিটন চৌধুরী।

স্বাগত বক্তব্য দেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা পারভিন আক্তার। বিশেষ অতিথি ছিলেন অভিভাবক রাসেল চৌধুরী, আজিজ হোসেন, মো. ওয়াসিম প্রমুখ। পরে শিক্ষার্থীদের জন্য র‌্যাফল ড্র আয়োজন করা হয় এবং বিজয়ীদের পুরস্কৃত করা হয়।

পূর্ববর্তী নিবন্ধইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের ৮০তম জন্মদিন উদযাপন
পরবর্তী নিবন্ধকর্ণফুলী নদীতে অভিযানে দুই ড্রেজারসহ ৫জন আটক