বাবুল আক্তারের দুই সন্তানকে আজ জিজ্ঞাসাবাদ করবে পিবিআই

আজাদী প্রতিবেদন | সোমবার , ৪ জুলাই, ২০২২ at ৮:০৩ পূর্বাহ্ণ

সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় তাদের দুই সন্তানকে জিজ্ঞাসাবাদের চূড়ান্ত উদ্যোগ নিয়েছে তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। আজ সোমবার (৪ জুলাই) মাগুরায় বাবুল আক্তারের বাবার বাড়িতে শিশু আইন অনুসরণ করে তার ছেলে-মেয়েকে জিজ্ঞাসাবাদ করার সম্ভাবনা রয়েছে। এ জন্য মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই চট্টগ্রাম মেট্রো অঞ্চলের পরিদর্শক আবু জাফর মোহাম্মদ ওমর ফারুক মাগুরায় অবস্থান করছেন।
বাবুল আক্তারের ছেলের বয়স এখন ১৩ বছর এবং
মেয়ের ৯ বছর। বাবুল কারাগারে যাবার পর থেকে তারা মাগুরায় দাদার বাড়িতে আছে। বাবুলের বাবা আব্দুল ওয়াদুদ একজন অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শক।
গতকাল রোববার (৩ জুলাই) সন্ধ্যায় পিবিআই চট্টগ্রাম মেট্রো অঞ্চলের পুলিশ সুপার কাজী নাইমা সুলতানা বিষয়টি নিশ্চিত করে বলেন, আগামীকাল (সোমবার) আমাদের তদন্তকারী কর্মকর্তা মাগুরায় বাবুল আক্তারের বাবার বাসায় যাবেন। সেখানে বাবুল আক্তারের ছেলে ও মেয়ে আছে। আদালতের নির্দেশে সমাজসেবা অধিদফতরের একজন কর্মকর্তা ও একজন নারী পুলিশ সদস্য এবং তাদের দাদার উপস্থিতিতে তদন্তকারী কর্মকর্তা তাদের মামলা সংশ্লিষ্ট বিষয়ে জিজ্ঞাসাবাদ করবেন। এক্ষেত্রে শিশু আইন অনুসরণে আদালতের নির্দেশনা অবশ্যই পালন করা হবে। আমরা আশাবাদী, জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে।

পূর্ববর্তী নিবন্ধকর্ণফুলীতে ঝাঁপিয়ে পড়ে হরিণ শাবকটিকে বাঁচালেন কৃষক
পরবর্তী নিবন্ধওসি প্রত্যাহার, চারজনের রিমান্ড