বান্ধবীর বাড়ি বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার তরুণী

প্রেমিক গ্রেপ্তার

ফটিকছড়ি প্রতিনিধি | বুধবার , ২২ সেপ্টেম্বর, ২০২১ at ১০:৫৪ পূর্বাহ্ণ

ভূজপুরে বান্ধবীর বাড়ি বেড়াতে গিয়ে সংঘবদ্ধ চক্রের ধর্ষণের শিকার হয়েছেন এক গার্মেন্ট কর্মী তরুণী। গত সোমবার রাতে ভূজপুর থানার দাঁতমারা ইউপির পূর্ব সোনাই লাল বাইন্তির পার্শ্বে রাবার বাগানে এ ঘটনা ঘটে। ওই গার্মেন্ট কর্মীর বাড়ি খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার মোহাম্মদপুরে। ঘটনার দিন রাতে ভুক্তভোগী তরুণী বাদী প্রেমিক ও তার তিন বন্ধুকে আসামি করে একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত প্রেমিককে গ্রেপ্তার করেন। আসামিরা হলেন- দাঁতমারা ইউপির নতুনপাড়া গণি সওদাগর বাড়ির মো. আব্দুল হকের পুত্র ও কথিত প্রেমিক আরিফ হোসেন (২৫), একই ইউনিয়নের পূর্ব সোনাই গ্রামের হুদা মিয়ার পুত্র নুর মিয়া প্রকাশ মনু মিয়া (২৫), ২ নম্বর ওয়ার্ডের ফরিদ মিয়ার পুত্র মো. জাকির হোসেন (৩৫) ও কড়ই বাগান এলাকার মৃত মনা মিয়ার পুত্র জাকির হোসেন মহিবুল (২২)।
মামলার বিবরণে জানা যায়, ১০-১২ দিন আগে ২১ বছর বয়সী ওই গার্মেন্টকর্মী হেঁয়াকো এলাকায় তার এক সহকর্মী বান্ধবীর বাড়িতে বেড়াতে গেলে স্থানীয় মো. আরিফ হোসেনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে গত সোমবার বিকেলে আরিফ তার মায়ের কাছে নিয়ে যাবে বলে তরুণীকে ফুসলিয়ে প্রথমে বান্ধবীর বাসা ও পরে সেখান থেকে মোটরসাইকেলযোগে দাঁতমারা পূর্ব সোনাই ভাওন্তির পার্শ্বে রাবারবাগানে ভিতরে নিয়ে যায়। সেখানে আরিফসহ তার তিন বন্ধু মিলে ওই তরুণীকে ধর্ষণ করে।
এ ব্যাপারে দাঁতমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ গোলাম আফছার জানান, থানায় মামলা হওয়ার পর সোমবার রাতে অভিযান চালিয়ে আরিফ হোসেনকে গ্রেপ্তার করা হয়। ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পূর্ববর্তী নিবন্ধমানবিক লায়ন সদস্যরা সামর্থ্যের সবটুকু দিয়েই কাজ করে যাচ্ছেন
পরবর্তী নিবন্ধঅনলাইন আবেদনেই মিলবে প্রিপেইড মিটার