বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ভবনের নির্মাণ কাজ উদ্বোধন

বান্দরবান প্রতিনিধি | মঙ্গলবার , ২৮ ডিসেম্বর, ২০২১ at ৯:১৩ পূর্বাহ্ণ

বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ইউনিট অফিসের পাঁচতলা আধুনিক ভবনের নির্মাণ কাজের উদ্ধোধন করা হয়েছে। গতকাল সোমবার বান্দরবান সদরের কলেজ রোডস্থ নিজস্ব জায়গায় ছয় কোটি টাকা ব্যয়ে ৫তলা বিশিষ্ট নতুন ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয় ।
এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান নূরুল আলম চৌধুরী, পুলিশ সুপার জেরীন আখতার, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবানের প্রকল্প পরিচালক আব্দুল আজিজ, বান্দরবান নির্বাহী প্রকৌশলী আবুবিন ইয়াছির আরাফাত, পৌরসভার মেয়র সৌরভ দাস শেখর, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রহিম চৌধুরী, রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাস, ঠিকাদার উজ্জ্বল কান্তি দাস প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের প্রধান অতিথি পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, ইউনিট অফিসের কাজ সচল রাখতে নতুন ভবন নির্মাণের কাজ করা হচ্ছে।
পার্বত্য চট্টগ্রামের রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান সর্বক্ষেত্রে উন্নয়নে ভূমিকা রেখে যাচ্ছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড। সরকার পার্বত্যবাসীর উন্নয়নে আন্তরিক। এই অঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নে সহায়ক বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করে চলেছে। সরকারের গৃহিত উন্নয়ন প্রকল্পগুলো সঠিকভাবে বাস্তবায়িত হলে এই অঞ্চলের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটবে।

পূর্ববর্তী নিবন্ধবিজিসি ট্রাস্ট ভার্সিটির ইংরেজি বিভাগে তথ্যচিত্রের প্রদর্শনী
পরবর্তী নিবন্ধচুয়েটে ‘আইওটি-বেইসড স্মার্ট ক্যাম্পাস’ শীর্ষক সেমিনার